শাকিব খান ইস্যুতে ফেসবুকে এসে কেঁদে ফেললেন বুবলি

|

শাকিব খান-বুবলির ছেলে শেহজাদ সামনে আসার পর থেকেই ঢালিউডজুড়ে তৈরি হয় নানা প্রশ্ন ও কৌতুহল। কীভাবে শাকিব খান ও বুবলির মধ্যে সম্পর্ক তৈরি হলো, এতো বছর ধরে বাচ্চাকে কেনো আড়ালে রেখেছিলেন বুবলি এসব প্রশ্ন বারবারই ঘুরে ফিরে আসছিল মিডিয়ায়। অবশেষে এসব প্রশ্নের উত্তর নিয়ে সামনে এলেন অভিনেত্রী।

রোববার (৪ ডিসেম্বর) নিজের ফেসবুক অ্যাকাউন্টে ৪১ মিনিট ২৫ সেকেন্ডের একটি ভিডিও পোস্ট করেছেন বুবলি। ক্যাপশনে লিখেছেন, আমার কিছু কথা…। ভিডিওতে বুবলি অজানা অনেক কথা প্রকাশ্যে এনেছেন। সেখানে তিনি দাবি করেন, ২০১৭ সালে অপু বিশ্বাস লাইভ প্রোগ্রামে এসে সব কিছু সামনে আনার আগে পর্যন্ত কিছুই জানতেন না তিনি। শাকিব খান সিঙ্গেল আছেন এটাই জানতেন তিনি। তাই সম্পর্কে জড়িয়েছিলেন।

অবশ্য বুবলি বলেন, আমি যদি জানতাম ওনার জীবনে এমন জটিল কোনো অবস্থা উনি পার করছেন, তাহলে এর মধ্যে ইনভলভ হওয়ার কোনো প্রশ্নই ওঠে না। সবকিছু জেনে শুনে কোনো সমস্যা সৃষ্টি করার মানসিকতার মানুষ আমি না।

ভিডিওর শেষে কেঁদে ফেলেন বুবলি। এ সময় ছেলে শেহজাদের উদ্দেশে তিনি বলেন, বাবা শেহজাদ। মা সারাজীবন হয়তো তোমার পাশে থাকবো না। কিন্তু অন্যান্য মায়েদের মতো আমিও তোমার জন্য অনেক কষ্ট করছি। তোমাকে পৃথিবীতে আনা, বড় করা। তুমি মানুষের মতো মানুষ হও। একটা কথা মনে রেখো। মা, বাবা আমরা তোমাকে অনেক ভালোবাসি।

এসজেড/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply