ছেলেকে একাই দেখাশোনা করি, শাকিব খানের কোনো আর্থিক সহযোগিতা নিই না: বুবলি

|

শাকিব খান-বুবলির ছেলে শেহজাদ সামনে আসার পর থেকেই ঢালিউডজুড়ে তৈরি হয় নানা প্রশ্ন ও কৌতুহল। কীভাবে শাকিব খান ও বুবলির মধ্যে সম্পর্ক তৈরি হলো, এতো বছর ধরে বাচ্চাকে কেনো আড়ালে রেখেছিলেন বুবলি এসব প্রশ্ন বারবারই ঘুরে ফিরে আসছিল মিডিয়ায়। অবশেষে এসব প্রশ্নের উত্তর নিয়ে সামনে এলেন অভিনেত্রী।

রোববার (৪ ডিসেম্বর) নিজের ফেসবুক অ্যাকাউন্টে ৪১ মিনিট ২৫ সেকেন্ডের একটি ভিডিও পোস্ট করেছেন বুবলি। ক্যাপশনে লিখেছেন, আমার কিছু কথা…। ভিডিওতে বুবলি বলেন, আপনারা অনেকে বলে থাকেন, শাকিব খানের কাছ থেকে আমি অনেক আর্থিক সহায়তা নিয়ে থাকি। এ কথা সম্পূর্ণ ভুল। আমার সন্তানের বয়স আজকে প্রায় ৩ বছর। এ পর্যন্ত ওর সমস্তকিছু আমি একা টেককেয়ার করি। আমেরিকায় ওই সময় আমকে প্রায় ১ বছর থাকতে হয়েছে বেবির জন্য। এজন্য অনেক বড় একটা অ্যামাউন্ট গিয়েছে। শাকিব খান আমাকে ১৫ হাজার ডলার দিয়ে সহায়তা করেছেন। আর আমি প্রায় ৩০ হাজার ডলার নিজে দিয়েছি।

শাকিব-অপুর সন্তান জয়ের জন্মদিনে কেনো বুবলি তার বেবি বাম্পের ছবি দিলেন সে প্রশ্নের উত্তরও দিয়েছেন অভিনেত্রী। তিনি বলেন, আমি আমার সন্তানের বাবা ও সহশিল্পী শাকিব খানকে জয়ের ব্যাপারটাকে কতটা পজেটিভলি দেখতে বলি সেটা ওনি জানেন আর ওনার আশপাশের মানুষ জানেন। যখন আমি বিষয়গুলো জেনেছি, তখন ও কোন স্কুলে পড়বে, ওর সুন্দর ভবিষ্যতের জন্য কীভাবে কী করা উচিত এসব নিয়ে আলোচনা করেছি। কিন্তু আমিও তো মানুষ। আমারও তো আবেগ, কষ্ট থাকতে পারে। আপনারা সবকিছুতে ওকে কেনো ইনভলভ করছেন?

ভিডিওর শেষে কেঁদে ফেলেন বুবলি। ছেলে শেহজাদের উদ্দেশে বলেন, বাবা শেহজাদ। মা সারাজীবন হয়তো তোমার পাশে থাকবো না। কিন্তু অন্যান্য মায়েদের মতো আমিও তোমার জন্য অনেক কষ্ট করছি। তোমাকে পৃথিবীতে আনা, বড় করা। তুমি মানুষের মতো মানুষ হও। একটা কথা মনে রেখো। মা, বাবা আমরা তোমাকে অনেক ভালোবাসি।

এসজেড/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply