অপু বিশ্বাসের কথা আগে জানলে শাকিব খানের সাথে জড়াতাম না: বুবলি

|

ফেসবুকে এসে কথা বলার সময় কেঁদে ফেলেন বুবলি।

শাকিব খান-বুবলির ছেলে শেহজাদ সামনে আসার পর থেকেই ঢালিউডজুড়ে তৈরি হয় নানা প্রশ্ন ও কৌতুহল। কীভাবে শাকিব খান ও বুবলির মধ্যে সম্পর্ক তৈরি হলো, এতো বছর ধরে বাচ্চাকে কেনো আড়ালে রেখেছিলেন বুবলি এসব প্রশ্ন বারবারই ঘুরে ফিরে আসছিল মিডিয়ায়। অবশেষে এসব প্রশ্নের উত্তর নিয়ে সামনে এলেন অভিনেত্রী।

রোববার (৪ ডিসেম্বর) নিজের ফেসবুক অ্যাকাউন্টে ৪১ মিনিট ২৫ সেকেন্ডের একটি ভিডিও পোস্ট করেছেন বুবলি। ক্যাপশনে লিখেছেন, আমার কিছু কথা…। ভিডিওতে শাকিব খান ও অপু বিশ্বাসের সাথে সম্পর্কের কথা আগে থেকে জানতেন না বলে মন্তব্য করেন বুবলি। বলেন, ২০১৬ সালে শাকিব খানের সাথে যখন আমি কাজের সুযোগ পাই, তখন আমি জানতাম না তার কোনো আগের সম্পর্কের কথা। ওই সময় আপনারাও জানতেন না। ২০১৭ সালে আমরা ওনার (শাকিব খান) আগের সম্পর্ক নিয়ে জানতে পারি।

শাকিব খানের সাথে সম্পর্ক নিয়ে বুবলি বলেন, ভালো লাগার একটা বিষয়তো ছিলই। এমন নয় যে প্রথম ছবি থেকেই। সেটা আস্তে আস্তে গড়ে উঠেছে। কিন্তু উনি বলেছিলেন সেটেল হতে চান, ওভাবেই ভাবছেন। তবে ২০১৭ সালে যখন বিষয়গুলো সামনে আসলো ওই ভিডিওগুলো দেখে উনি নিজেও অবাক হয়েছে। যে এখানে আমার কথা (বুবলি) কেনো আসলো।

বুবলি বলেন, শাকিব খান সিঙ্গেল এটাই আমরা জানতাম। সেই জায়গা থেকেই উনি ওনার ভালো লাগার জায়গাটা আমাকে শেয়ার করেছেন। তবে আমি যদি জানতাম ওনার জীবনে এমন জটিল কোনো অবস্থা উনি পার করছেন, তাহলে এর মধ্যে ইনভলভ হওয়ার কোনো প্রশ্নই ওঠে না। সবকিছু জেনে শুনে কোনো সমস্যা সৃষ্টি করার মানসিকতার মানুষ আমি না।

এসজেড/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply