আর্জেন্টিনার বিপক্ষে ভুল করে ট্রলের শিকার ম্যাট রায়ান

|

ছবি: সংগৃহীত

শেষ ষোলোর লড়াইয়ে এসে অমার্জনীয় ভুল; আর তাতেই বিদায়! অস্ট্রেলিয়ান গোলরক্ষক ম্যাট রায়ানের কথা বলা হচ্ছে। আর্জেন্টিনার বিপক্ষে রায়ানের এই ভুলের সুযোগ শতভাগ কাজে লাগান জুলিয়ান আলভারেজ। আর্জেন্টিনার লিড বাড়ে ২ গোলের। এরপর সকারুজরা একটি গোল শোধ করলেও পারেনি পরাজয় ও বিদায় এড়াতে। ম্যাচের পর এই ভুলের জন্য ট্রলের শিকারও হয়েছেন ম্যাট রায়ান।

অস্ট্রেলিয়ার ডিফেন্স লাইন থেকে ব্যাকপাস করে ম্যাট রায়ানের কাছে তখন পাঠানো হয়েছিল বল। তবে এই সকারুজ গোলরক্ষকের মনে সিদ্ধান্ত নেয়ার ব্যাপারে ছিল দোটানা। নিজের ছয় গজের বক্সের মধ্যেই আগুয়ান রদ্রিগো ডি পলকে ড্রিবল করে বেরিয়ে যেতে চেয়েছিলেন রায়ান। তবে বলটি দখলে নিয়েই অরক্ষিত পোস্টে শট নেন জুলিয়ান আলভারেজ। আর হতাশ সকারুজ গোলরক্ষক দেখেন, তার ভুলের কতবার মাশুল গুনতে হচ্ছে দলকে।

ম্যাট রায়ান এর আগে বলেছিলেন, রাজনীতির কারণে নিজ ক্লাব কোপেনহেগেনের হয়ে খেলছেন না তিনি। দক্ষতা নয়, গোলরক্ষকের জায়গা তিনি হারিয়েছেন রাজনীতির কারণে।

সেই ঘটনার জের ধরে মাঠে রায়ানের অমার্জনীয় ভুলের রাতে ক্লাব সতীর্থ কামিল গ্রাবারা টুইট করেছেন। আদতে, কামিল গ্রাবারার কাছেই গোলরক্ষকের জায়গাটি হারিয়েছিলেন রায়ান। এবার টুইটে গ্রাবারা তীব্রভাবে ট্রল করেছেন ম্যাট রায়ানকে। সাবেক এই লিভারপুল গোলরক্ষক টুইটে কেবল লিখেছেন, নিশ্চয়ই রাজনীতি হয়েছে।

আরও পড়ুন: কীভাবে বোকা বানাতে হবে ভ্যান ডাইককে, মেসিদের বললেন আগুয়েরো

/এম ই





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply