আশা করি নেদারল্যান্ডসকে বিদায় করতে পারবো: স্কালোনি

|

ছবি: সংগৃহীত

আর্জেন্টিনার কোচ লিওনেল স্কালোনির ধারণা, কোয়ার্টার ফাইনালে নেদারল্যান্ডসের বিরুদ্ধে দ্বৈরথটা হতে যাচ্ছে একই সঙ্গে সুন্দর এবং দারুণ কঠিন। তবে ডাচদের হারিয়ে সেমিফাইনালে যাওয়ার ব্যাপারে আশাবাদী মেসিদের কোচ। তিনি বলেছেন, দু’টি ঐতিহ্যবাহী দল মুখোমুখি হতে যাচ্ছে। দারুণ একটা ম্যাচ হবে। দুঃখের ব্যাপার হচ্ছে, একটি দলই জিততে পারবে। আশা করি, আমরাই সেমিফাইনালে যাবো।

নেদারল্যান্ডসের কোচ লুই ভ্যান গালের মুখোমুখি হওয়া নিয়েই উত্তেজনা কাজ করছে বলে জানান স্কালোনি। ৭১ বছর বয়সী ডাচ কোচ সম্পর্কে তিনি বলেন, অনেক আগে থেকেই ফুটবলে তার অবদান ও প্রভাব বিশাল। তার মুখোমুখি হওয়াটা দারুণ সম্মানের। সবাই জানে, তিনি ফুটবলের জন্য কত কিছু করেছেন। তাছাড়া, কতজন যে তার মতো হতে চাইতো, তারও ইয়ত্তা নেই। বিশ্বকাপের মঞ্চে তার মুখোমুখি হওয়ার সুযোগটা ফুটবলই করে দিলো।

ম্যাচটা যে দারুণ কঠিন হতে যাচ্ছে, সে বিষয়েও কথা বলেছেন আর্জেন্টিনার কোচ। তিনি বলেন, কঠিন প্রতিপক্ষের সাথে খেলতে যাচ্ছি। আর সবার মতোই আমিও ভালো করার ব্যাপারে আশাবাদী। অতীতের ডাচ দলগুলোর মতো তারা জ্বলে উঠতে পারবে না, সেই আশাই করছি। তবে, করণীয় সম্পর্কে সুস্পষ্ট ধারণা আছে তাদের। সত্যিকারের কঠিন এক লড়াই হতে যাচ্ছে এটি। সেরা খেলোয়াড়ের সাথে দারুণ কোচ আছে তাদের। এটি কোয়ার্টার ফাইনাল। আর যে বিশ্বকাপ শুরু থেকেই কঠিন, সেটা এই পর্যায়ে এসে আরও অনেক বেশি কঠিন হয়ে যায়।

আরও পড়ুন: কীভাবে বোকা বানাতে হবে ভ্যান ডাইককে, মেসিদের বললেন আগুয়েরো

/এম ই





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply