দলীয় অনুশীলনে ফিরলেন নেইমার

|

ব্রাজিল ভক্তদের জন্য সুখবর। দলীয় অনুশীলনে ফিরেছেন নেইমার। যেখানে বেশ সাবলীল মনে হয়েছে ব্রাজিলের এই পোস্টার বয়কে। তবে দক্ষিণ কোরিয়া ম্যাচে নেইমার খেলবেন কিনা, আনুষ্ঠানিক সিদ্ধান্ত এখনো জানায়নি ব্রাজিল টিম ম্যানেজমেন্ট।

দক্ষিণ কোরিয়ার বিপক্ষে রাউন্ড অব সিক্সটিনের ম্যাচকে সামনে রেখে রোববার সন্ধ্যায় দোহায় অনুশীলন করেছে ব্রাজিল। কিন্তু সবচেয়ে গুরুত্বপূর্ণ ছিল অনুশীলনে নেইমারের উপস্থিতি।

অশ্রুসিক্ত চোখে ইনজুরি নিয়ে সার্বিয়ার বিপক্ষে মাঠ ছেড়ে নেইমারের মুখে আবারো ফিরেছে হাসি। সবচেয়ে স্বস্তির খবর অনুশীলনে বেশ সাবলীল মনে হয়েছে ব্রাজিলের এই পোস্টার বয়কে। অনুশীলনে আঘাত পাওয়া ডান ও বা দুই পায়েই শট নিয়েছেন স্বাভাবিকভাবেই। ড্রিবলেও বোকা বানিয়েছেন গোলরক্ষকে।

ক্যামেরুনের বিপক্ষে ম্যাচের পর ব্রাজিল দলের চিকিৎসক রদ্রিগো লাসমার জানিয়েছিলেন শনিবার সন্ধ্যার এই সেশনের পরই ধারণা মিলবে দক্ষিণ কোরিয়া ম্যাচে নেইমারকে পাবে কিনা দল। সেশন ভালোভাবে শেষ হলেও সেলেসাওরা এখনো সিদ্ধান্ত জানায়নি।

তবে অনুশীলনে স্বাভাবিক নেইমারকে দেখে অনুমান কারাই যায় দক্ষিণ কোরিয়া ম্যাচে যদি মিস করেও থাকেন, ব্রাজিল কোয়ার্টার ফাইনালে পৌঁছালে এই ফরোয়ার্ডের সার্ভিস পাবেন তিতে।

ইউএইচ/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply