ঝিনাইদহ জেলা পরিষদের সাবেক চেয়ারম্যানের ড্রাইভারকে গুলি

|

ঝিনাইদহ প্রতিনিধি:

ঝিনাইদহ জেলা পরিষদের সাবেক চেয়ারম্যানের ড্রাইভার বিশ্বজিৎ শর্মা (৩৭) গুলিবিদ্ধ হয়েছেন। শনিবার (৩ ডিসেম্বর) রাত আড়াইটার দিকে বিশ্বকাপ খেলা দেখে বাড়িতে প্রবেশের সময় তার ওপর সন্ত্রাসীরা গুলি চালায়। গুলিটি তার পেটের বাম পাশে বিদ্ধ করে। ঘটনাটি ঘটেছে ঝিনাইদহ শহরের হামদহ আলফালাহ হাসপাতালের পেছনে।

বিশ্বজিৎ শর্মা হামদহ এলাকার জয় গোপাল শর্মার ছেলে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, বিশ্বজিৎ শর্মা সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক কনক কান্তি দাসের হামদস্থ বাসায় আর্জেন্টিনা ও অস্ট্রেলিয়ার মধ্যে অনুষ্ঠিত বিশ্বকাপ খেলা দেখে বিরতির সময় বাড়ি ফিরছিলেন। বাড়ি প্রবেশের সময় অজ্ঞাতনামা দুর্বৃত্তরা তাকে সেভেন পয়েন্ট জিরো ফাইভ বোরের পিস্তল দিয়ে গুলি করে পালিয়ে যায়। গুলিবিদ্ধ হয়ে বাসার গেটের সামনে বিশ্বজিৎ লুটিয়ে পড়েন। তাকে উদ্ধার করে প্রথমে ঝিনাইদহ সদর হাসপাতাল ও পরে উন্নত চিকিৎসার জন্য রাত ৩টার দিকে ঢাকায় পাঠানো হয়।

ঝিনাইদহ সদর হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক রাজিব কুমার চক্রবর্তী বলেন, বিশ্বজিতের পেটের বাম দিকে গুলি করা হয়েছে। গুলিটি পেটের ভেতরেই রয়ে গেছে। ব্যাপক রক্তক্ষরণ হওয়ায় তাকে ঢাকায় রেফার করা হয়েছে।

ঝিনাইদহ সদর থানার ওসি শেখ মোহাম্মদ সোহেল রানা বলেন, খবর পেয়ে আমি ঘটনাস্থল পরিদর্শন করি। সেখান থেকে দুই রাউন্ড সেভেন পয়েন্ট জিরো ফাইভ বোরের পিস্তলের তাজা গুলি ও একটি গুলির খোসা উদ্ধার করা হয়েছে।

তিনি বলেন, ধারণা করা হচ্ছে খুব কাছ থেকে তাকে গুলি করা হয়েছে। পূর্ব শত্রুতার জের ধরে হত্যার উদ্দেশে গুলি করা হতে পারে বলে মনে করা হচ্ছে। তবে এখনও এ ব্যাপারে থানায় কোনো মামলা হয়নি।

এটিএম/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply