মাদারীপুরে মাহিন্দ্রা উল্টে মামা-ভাগ্নেসহ নিহত ৩

|

স্টাফ করেসপনডেন্ট, মাদারীপুর:

জমি চাষ শেষে বাড়ি ফেরার পথে খাদে পড়ে মাহিন্দ্রা উল্টে প্রাণ গেলো দুই ভাগ্নেসহ মামার। শনিবার (৩ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মাদারীপুর সদর উপজেলার ঝাউদিতে এ দুঘর্টনা ঘটে। তবে অল্পের জন্যে প্রাণ রক্ষা পেলো মাহেন্দ্রের চালক অপর মামা।

নিহতরা হলো, মাদারীপুর সদর উপজেলার ঝাউদি ইউনিয়নের মাদ্রা গ্রামের আব্দুল জলিল ফরাজীর ছেলে জহিরুল ফরাজী (২২) ও তার দুই ভাগ্নে কালু ফরাজীর ছেলে জুবায়ের ফরাজী (১১), জিহাদ ফরাজী (৭)। এদিকে গুরুতর আহত অপর মামা হলো আসাদ ফরাজী (৩৫)।

ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানান, জমি চাষাবাদ শেষে মাহিন্দ্রাযোগে তেল নিয়ে বাড়ি ফেরার উদ্দেশে রওনা হয় সদর উপজেলার ঝাউদি ইউনিয়নের মাদ্রা গ্রামের কৃষক জহিরুল ফরাজী, তার ভাই আসাদ ফরাজী ও তাদের দুই ভাগ্নে জুবায়ের ফরাজী , জিহাদ ফরাজী। এ সময় মাদ্রা এলাকায় আসলে রাস্তার পাশের খাদে পড়ে উল্টে পানিতে ডুবে যায় মাহিন্দ্রাটি। এতে তার দুই ভাগ্নে জুবায়ের ও জিহাদ ঘটনাস্থলেই মারা যায়। মুর্মুষ অবস্থায় জহিরুলকে মাদারীপুর সদর হাসপাতালে নিলে অবস্থার অবনতি হলে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। তবে মাহিন্দ্রা উল্টে যাওয়ার সময় আরেক মামা চালক আছাদ ফরাজী প্রাণে রক্ষা পায়।

এটিএম/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply