মেসি যে গোলটি দিয়েছে সেটি নিঃসন্দেহে সেরা: গ্রাহাম আরনল্ড

|

অস্ট্রেলিয়া ফুটবল দলের কোচ গ্রাহাম আরনল্ড।

নকআউট রাউন্ডে আর্জেন্টিনার কাছে হেরে কাতার বিশ্বকাপ শেষ হলো সকারুজদের। গ্রুপ পর্বের দুটি জয় আর ২০০৬ সালের পর এই প্রথম নকআউট পর্বে ওঠা সকারুদের জন্য প্রাপ্তি হিসেবে একবারেই কম না। তবে এ ম্যাচে হারের পর আলবিসেলেস্তেদের প্রশংসায় ভাসিয়েছেন আর্জেন্টিনাকে হারানোর হুমকি দিয়ে আলোচনায় আসা অস্ট্রেলিয়ার কোচ গ্রাহাম আরনল্ড।

নকআউট পর্বের ম্যাচের পর এবিসি নিউজকে দেয়া এক সাক্ষাতকারে গ্রাহাম আরনল্ড বলেন, আমি আমার খেলোয়াড়দের নিয়ে গর্বিত এবং খুশি। আমরা র‍্যাঙ্কিংয়ের ৩ নম্বর দলটির বিরুদ্ধে খেলেছি; আর মেসি যে গোলটি দিয়েছে সেটি নিঃসন্দেহে সেরা একটি গোল। শুধু একটি ভুলে পিছিয়ে গেছি আমরা।

দলের গুরুত্বপূর্ণ খেলোয়াড় জ্যাকসন আরভিন বলেন, টুর্নামেন্টের অন্যম্যাচগুলোর মতো এ ম্যাচেও আমরা আমাদের সবটুকু দিয়েই খেলেছি। আমার সব সতীর্থ আর স্টাফদের জন্য আমি গর্বিত।

এ টুর্নামেন্টের অন্যতম সেরা ডিফেন্ডার হ্যারি সাউটার বলেন, আমার সতীর্থদের জন্য খারাপ লাগছে। সবাই দেখেছি আমরা কী করেছি। আমরা শেষ মুহূর্ত পর্যন্ত চেষ্টা করেছি। কিন্তু, ওরা (আর্জেন্টিনা) বিশ্বমানের দল। ওদের কিছু বিশ্বমানের খেলোয়াড় আছে যারা যেকোনো মুহূর্তে খেলার মোড় ঘুরিয়ে দিতে পারে। মেসির প্রথম গোলটা দেখলে এটা যে কেউই বুঝবে। আমি হতাশ বোধ করছি। তবে, আমরা যে পর্যন্ত এসেছি তার জন্য আমি আমার দল ও স্টাফদের জন্য গর্বিত।

/এসএইচ





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply