পেলের জন্য দোয়া চেয়েছেন এমবাপ্পে

|

ছবি: সংগৃহীত

জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে ব্রাজিলের কিংবদন্তি ফুটবলার পেলে। আছেন প্যালিয়াটিভ কেয়ারে। পেলের জন্য দোয়া চেয়েছেন ফ্রান্সের ফুটবলার এমবাপ্পে। এক টুইটের মাধ্যমে তিনি সবার কাছে পেলের জন্য দোয়া চান।

ফুটবল কিংবদন্তি পেলেকে হাসপাতালের প্যালিয়াটিভ কেয়ার ইউনিটে নেয়ার খবর নাড়িয়ে দিয়েছে ক্রীড়া বিশ্বকে। তার সুস্থতা কামনায় প্রার্থনা করছেন সবাই।

একমাত্র ফুটবলার হিসেবে তিনটি বিশ্বকাপ জেতা পেলেকে নিয়মিত চিকিৎসার অংশ হিসেবে বুধবার (৩০ নভেম্বর) সাও পাওলোর আলবার্ট আইনস্টাইন হাসপাতালে ভর্তি করা হয়। শনিবার (৩ ডিসেম্বর) গণমাধ্যমে প্রকাশিত হয়, অন্ত্রের ক্যান্সারের চিকিৎসায় কেমোথেরাপিতে ৮২ বছর বয়সী পেলের শরীর এখন আর সাড়া দিচ্ছে না।

কাতার বিশ্বকাপের ডামাডোলের মধ্যে সারা বিশ্ব তাই পেলেকে নিয়ে উদ্বিগ্ন। বয়স ২৪ বছর পূরণের আগে বিশ্বকাপে পেলের সবচেয়ে বেশি ৭ গোলের রেকর্ড কিছুদিন আগে স্পর্শ করা ফরাসি তারকা কিলিয়ান এমবাপ্পে টুইট করে সুস্থতা কামনা করেন ব্রাজিলিয়ান কিংবদন্তির, ‘রাজার জন্য প্রার্থনা।’

সামাজিক যোগাযোগমাধ্যমে ইতোমধ্যে এই কিংবদন্তির মৃত্যুর গুজব ছড়িয়ে পড়েছে। যদিও পেলের পক্ষ থেকে এক বার্তায় জানানো হয়েছে তিনি শক্ত আছেন। ভক্তদের ভালোবাসার জন্য ধন্যবাদও জানিয়েছেন এই কিংবদন্তি।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply