‍’খেলা হবে‍‍’ কখনও রাজনৈতিক স্লোগান হতে পারে না: তোফায়েল

|

‍’‍খেলা হবে‍’, এটি কখনও রাজনৈতিক স্লোগান হতে পারে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য তোফায়েল আহমেদ।

শনিবার (৩ ডিসেম্বর) সকালে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে শেখ ফজলুল হক মণির জন্মদিন উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে এ মন্তব্য করেন তিনি। বলেন, একটা স্লোগান বের হয়েছে, খেলা হবে, খেলা হবে। আমার দৃষ্টিতে এটি রাজনৈতিক স্লোগান না। পলিটিক্সে মারপিট হবে, আমার বক্তব্য আমি দেব। কিন্তু কী একটা কথা, শুনতেও কেমন শোনা যায়, খেলা হবে, খেলা হবে। কেউ অসন্তুষ্ট হতে পারেন, তবে আমার বিবেক বলে এই স্লোগানটা এভাবে না দেয়া উচিত।

বিএনপিকে উদ্দেশ্য করে আওয়ামী লীগের এ জ্যেষ্ঠ নেতা বলেন, কথায় কথায় সরকার পতনের কথা বলে। সরকার পতন এতো সহজ! বাংলাদেশ আওয়ামী লীগ তৃণমূলে বিস্তৃত। আওয়ামী লীগকে পরাজিত করা যাবে না।

যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের সভাপতিত্বে এ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট সাংবাদিক মনজুরুল আহসান বুলবুল, যুবলীগের সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল।

নারায়ণগঞ্জে আওয়ামী লীগের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান প্রথম ‘খেলা হবে’ স্লোগানটি তুলেছিলেন। সোশাল মিডিয়ার কল্যাণে তা দেশের গণ্ডি ছাড়িয়ে ভারতের পশ্চিমবঙ্গেও জনপ্রিয় হয়।

/এমএন





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply