ভিএআর মনিটর ধাক্কা দিয়ে ফেলে দিয়েছেন কাভানি!

|

ছবি: সংগৃহীত

ঘানার বিপক্ষে গ্রুপ পর্বে নিজেদের শেষ ম্যাচে ২-০ গোলের জয় পেয়েও বিশ্বকাপ থেকে বিদায় নিতে হয়েছে দুইবারের বিশ্বচ্যাম্পিয়ন উরুগুয়েকে। পর্তুগালের বিরুদ্ধে ম্যাচের অন্তিম সময়ে গোল করে দক্ষিণ কোরিয়া দারুণ জয় ছিনিয়ে নিলে বিদায় নিশ্চিত হয় ভালভার্দে-কাভানিদের। ম্যাচ শেষে সে লেস্তেদের দেখা যায় রেফারির দিকে তেড়ে যেতে, তাকে ঘিরে উত্তপ্ত কথা বলতে। টকস্পোর্টসে প্রকাশিত ভিডিওতে দেখা যায়, ম্যাচ শেষে ধাক্কা দিয়ে ভিএআর মনিটর ফেলে দিয়েছেন উরুগুয়ের তারকা স্ট্রাইকার এডিনসন কাভানি।

কাতার বিশ্বকাপও দেখেছে উরুগুয়ে ও ঘানার এক নাটকীয় ম্যাচ। ম্যাচ জিতে দ্বিতীয় রাউন্দের দিকেই যাচ্ছিল সে লেস্তেরা। কিন্তু অন্যদিকে একই গ্রুপের আরেক ম্যাচে অন্তিম সময়ের গোলে পর্তুগালকে নাটকীয়ভাবে হারায় দক্ষিণ কোরিয়া। সেই খবর উরুগুয়ে-ঘানার ম্যাচে পৌঁছালে অলআউট অ্যাটাকে যায় ভালভার্দে-নুনেজরা। ম্যাচের শেষ দিকে ডারউইন নুনেজ ও এডিনসন কাভানির করা দুইটি পেনাল্টির আবেদন নাকচ করে দেন রেফারি। শেষ বাঁশি বাজার পর উরুগুয়ের খেলোয়াড়রা ঘিরে ধরে রেফারিকে। সেখানে রেফারির উদ্দেশে রাগান্বিত অবস্থায় কথা বলতে দেখা যায় উরুগুয়ের খেলোয়াড়দের।

তবে একটি ভিডিওতে দেখা যায়, মাঠেই শেষ হয়নি সে লেস্তেদের উত্তেজনার বহিঃপ্রকাশ। মাঠ ত্যাগ করার সময় ভিএআর মনিটরকে ধাক্কা দিয়ে ফেলে দিতে দেখা যায় কাভানিকে। এই নিয়ে আইটিভিতে কথাও বলেছেন সাবেক আর্সেনাল ফুটবলার ইয়ান রাইট এবং চেলসির জো কোল। তারা বলেন, সারা বিশ্ব দেখছে। শিশুরা দেখছে। মাঠে অনেক কিচঘুই হতে পারে। কিন্তু তাই বলে আপনি এমন আচরণ করতে পারেন না!

আরও পড়ুন: ২০১০-২২, রোমাঞ্চের পর ট্র্যাজেডিতেও সুয়ারেজের সঙ্গী ঘানা

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply