ইনজুরিতে শেষ জেসুস ও তেলেসের বিশ্বকাপ

|

ছবি: সংগৃহীত

ক্যামেরুনের বিপক্ষে দ্বিতীয়ার্ধেই মাঠ থেকে উঠিয়ে নেয়া হয় ব্রাজিলিয়ান ফরোয়ার্ড গ্যাব্রিয়েল জেসুসকে। তার কিছুক্ষণ আগে অ্যালেক্স তেলেস আঘাত পেয়ে মাঠ ছাড়েন। দুই জনের মুখ দেখেই বোঝা যাচ্ছিল, আঘাত বেশ গুরুত্বর। আর হলোও তাই।

হাঁটুতে বেশ ভালোই আঘাত পেয়েছেন আর্সেনালের এই ফরোয়ার্ড। আঘাত এতোটাই গুরুত্বর যে, বিশ্বকাপে আর জেসুস খেলতেই পারবেন না বলে জানানো হয়েছে। এমনকি বিশ্বকাপের পর আর্সেনালের হয়ে ফেস্টিভাল ম্যাচেও দেখা যাবে না তাকে। জানিয়েছে গোল ডটকম। জানা গেছে, জেসুসের থেকেও গুরুত্বর ইনজুরি অ্যালেক্স তেলেসের। পুনর্বাসনের পর জেসুসের ফেরার সুযোগ থাকলেও, তেলেসের করাতে হবে অস্ত্রোপচার। ফলে বেশ লম্বা সময়ের জন্য মাঠ থেকে বাইরে ছিটকে যেতে হচ্ছে এই ডিফেন্ডারকে।

এবারের বিশ্বকাপে ইনজুরি বেশ ভালোভাবেই হানা দিয়েছে ব্রাজিল স্কোয়াডে। সম্পূর্ণ ফিট একটি দল নিয়ে কাতার এসেছিলেন তিতে। কিন্তু প্রথম ম্যাচের পর ইনজুরিতে পড়েন নেইমার আর দানিলো। এরপর অ্যালেক্স সান্দ্রোও পড়েন ইনজুরিতে। এই তিন ফুটবলার সুস্থ হবার পথে থাকলেও কবে নাগাদ মাঠে ফিরতে পারবেন তা এখনও জানায়নি ব্রাজিল। আর গ্রুপ পর্বের শেষ ম্যাচে জেসুস-তেলেসের ইনজুরিতে পড়া বড় শঙ্কার কারণ হয়ে দাঁড়িয়েছে সেলেসাও শিবিরে।

আরও পড়ুন: হার নয়, ইনজুরিই এখন ব্রাজিলের প্রধান মাথাব্যথা

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply