সুমন-মিশু’র নেতৃত্বে গঠিত হলো জাফরু’র নতুন কমিটি

|

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের প্রাক্তন শিক্ষার্থীদের সংগঠন জার্নালিজম অ্যালামনাই ফোরাম অব রাজশাহী ইউনিভার্সিটি (জাফরু) এর নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন রুহুল কুদ্দুস খান সুমন (প্রথম ব্যাচ)। আর, সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন মাহফুজ মিশু (নবম ব্যাচ)।

শুক্রবার (২ ডিসেম্বর) রাজধানীর পল্টন টাওয়ারের ইকোনমিক রিপোর্টার্স ফোরাম (ইআরএফ) কার্যালয়ে জাফরু’র বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হয় এবং নতুন কমিটি গঠন করা হয়।

সংগঠনটির ২৩ সদস্যের পূর্ণাঙ্গ কমিটিতে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের প্রাক্তন শিক্ষার্থীদের নাম ঘোষণা করা হয়েছে। কমিটির অন্যান্য সদস্যরা হলেন-

সহসভাপতি- শাহনাজ সিদ্দিকী সোমা ও আরেফিন অডেন
যুগ্ম সাধারণ সম্পাদক- সরদার মহিউদ্দিন
সাংগঠনিক সম্পাদক- এম এরশাদ আলী
অর্থ সম্পাদক- আইনুদ বিন্থ জুবাইর সনি
মানবসম্পদ ও প্রশাসনবিষয়ক সম্পাদক-
মো. আনিসুল আশেকীন (রাসেল)
যোগাযোগ ও উন্নয়ন সম্পাদক- জুয়েল কিবরিয়া
ক্রীড়া সম্পাদক- যোবায়ের শাওন
সাংস্কৃতিক সম্পাদক- শাহ আলী জয়
মানবকল্যাণ সম্পাদক- ইমরান খান নাহিদ

এছাড়া, কমিটির কার্যনির্বাহী সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন- সাজ্জাদ আলম শাহীন, সাজেদুল ইসলাম খান, হুমায়ুন কবির নয়ন, মঈনুদ্দীন মিয়া নয়ন, আকতারুল ইসলাম, মো. আখতারুজ্জামান, পারভেজ হাসান তরফদার, খায়রুল আলম মনি, ফেরদাউস মোবারক এবং দেবাশীষ রায়।

কমিটি গঠনের আগে জাফরুর বিদায়ী কমিটির সভাপতি সাজেদুল ইসলাম রুবেলের সভাপতিত্বে বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হয়। সেখানে পারভেজ হাসানের সঞ্চালনায় বক্তব্য রাখেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের বিভিন্ন ব্যাচের সাবেক শিক্ষার্থীরা।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply