বাংলাদেশের সমর্থনে কৃতজ্ঞ স্কালোনি

|

সংবাদ সম্মেলনে বাংলাদেশি সমর্থকদের ধন্যবাদ জানিয়েছেন আর্জেন্টিনা কোচ লিওনেল স্কালোনি।

আর্জেন্টিনার মানুষের কাছে বাংলাদেশ এখন একটি পরিচিত নাম, ভালোবাসার নাম। এবার সেই বাংলাদেশি ভক্তদের নিয়ে সরাসরি মন্তব্য করলেন আর্জেন্টাইন কোচ লিওনেল স্কালোনি। ব্যাপক জনসমর্থনের কারণে এ দেশের লাখো ভক্তকে জানিয়েছেন ধন্যবাদ। শেষ ষোলোর ম্যাচে মাঠে নামার আগে প্রেস কনফারেন্সে তিনি বলেছেন, বাংলাদেশের সমর্থনে গর্বিত তিনি।

ফুটবল পাগল এক দেশ বাংলাদেশ। স্বাধীন বাংলা ফুটবল দলকে সঙ্গী করে যে দেশের স্বাধীনতার এসেছিলো, সেখানে ফুটবল যেন আনন্দ-উৎসবের এক নাম। বিশ্বকাপে নিজের দল নেই বটে, কিন্তু সমর্থনে একটুও পিছিয়ে নেই লাল-সবুজের দেশ। ১৭ হাজার ৫০ কিলোমিটার দূরের দেশ আর্জেন্টিনার জন্য বাংলাদেশের মানুষের ভালোবাসা ইতোমধ্যে জায়গা করে নিয়েছে ফিফার ফেসবুক পেজে। এবার বাংলাদেশের আর্জেন্টিনা প্রেমের কথা পৌছে গেছে দলটির কোচ লিওনেল স্কালোনির কানেও। এমন সমর্থনের কথা জেনে অভিভূত স্কালোনি বাংলাদেশের ভক্তদের জানালেন বিশেষ ধন্যবাদ।

বাংলাদেশিদের সমর্থন প্রসঙ্গে আর্জেন্টাইন কোনো লিওনেল স্কালোনি বলেন, বছরের পর বছর ধরে সারা বিশ্বে এ উন্মাদনা ছড়িয়ে দিয়েছে, কারণ আমাদের ম্যারাডোনা ছিলেন, এখন আমাদের মেসি আছে। এটা আমাদের জন্য দারুণ আনন্দের যে বাংলাদেশে আমাদের অনেক সমর্থক রয়েছে। সেই সাথে বিশ্বের অনেক দেশেও আমাদের সমর্থন রয়েছে। ধন্যবাদ বাংলাদেশের সমর্থকদের।

শুধু স্কালোনি বা ফিফা নয়, আর্জেন্টিনার প্রতিটি ঘরে ঘরে বাংলাদেশ এখন চিরোচেনা নাম। সামাজিক যোগাযোগ মাধ্যম সরব বাংলাদেশের আর্জেন্টিনা সমর্থনের খবর।

আর্জেন্টিনার মানুষরাও সমর্থনের জন্য বাংলাদেশকে ধন্যবাদ জানাচ্ছেন। নিজের জন্মভূমির ফুটবল দলের প্রতি অন্য একটি দেশের এমন ভালোবাসা তাদের কাছে এক বিস্ময়ের নামই। তাই তো এডিট করে মেসির হাতে ধরিয়ে দেয়া হয়েছে লাল-সবুজ পতাকা।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply