পুলিশের কাছে ইয়াবা বিক্রি করতে গিয়ে মাদক ব্যবসায়ী গ্রেফতার

|

হিলি প্রতিনিধি:

দিনাজপুরের ঘোড়াঘাটে পুলিশের কাছে মাদক বিক্রি করতে গিয়ে গ্রেফতার হয়েছেন গোলাম মোস্তফা নামের এক মাদক ব্যবসায়ী। বৃহস্পতিবার (১ ডিসেম্বর) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার কুলানন্দপুর গ্রামে তাকে গ্রেফতার করে ঘোড়াঘাট থানা পুলিশ। এ সময় তার কাছ থেকে ৩৫ পিচ ইয়াবা জব্দ করা হয়।

পুলিশ সূত্রে জানা গেছে, আটককৃত গোলাম মোস্তফা (৩২) পার্শ্ববর্তী নবাবগঞ্জ উপজেলার পূর্ব ফতেপুর গ্রামের মৃত ইদ্রিস আলীর ছেলে। সে দীর্ঘদিন ধরে এলাকায় মাদকের ব্যবসার সাথে জড়িত। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছে এবং শুক্রবার (২ ডিসেম্বর) সকালে তাকে দিনাজপুরের আদালতে পাঠিয়েছে।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু হাসান কবির জানান, বেশ কিছুদিন থেকেই খবর আসছে পার্শ্ববর্তী উপজেলার কয়েকজন মাদক ব্যবসায়ী কৌশলে ঘোড়াঘাটে এসে মাদক ব্যবসা করছে। তারা মনে করে নিজ উপজেলা ছেড়ে অন্য উপজেলায় গিয়ে মাদক বিক্রি করলে পুলিশ তাদেরকে ধরবে পারবে না। ওইসব মাদক ব্যবসায়ীদের একটি জালে আটকানোর জন্য থানা পুলিশও কৌশল অবলম্বন করে। পরে কয়েকজন পুলিশ সদস্য মাদক ব্যবসায়ী সেজে গ্রেফতারকৃত আসামির সাথে মোবাইলে যোগাযোগ করে। ছদ্মবেশী পুলিশ সদস্য তার কাছে ইয়াবা কিনতে চাইলে গ্রেফতারকৃত আসামি চড়া দামে ঘোড়াঘাট-নবাবগঞ্জ উপজেলা সীমান্তে ইয়াবা বিক্রি করতে আসে। এ সময় ছদ্মবেশ থেকে বেরিয়ে পুলিশ সদস্যরা তাকে আটক করে।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply