ঘুষসহ হাতেনাতে আটক উপজেলা সাব-রেজিস্ট্রার

|

পাবনা প্রতিনিধি
অবৈধভাবে উৎকোচ গ্রহণের অভিযোগে পাবনার আটঘরিয়া উপজেলা সাব-রেজিস্ট্রার ইশরাত জাহান ও মোহরার আশরাফুল আলম কে ঘুষের টাকা সহ হাতেনাতে আটক করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। এ সময় উদ্ধার করা হয় ঘুষের ৬২ হাজার নগদ টাকা।

মঙ্গলবার বিকেল ৫ টার দিকে তাদের নিজ কার্যালয় থেকে আটক করা হয়। অভিযানে নেতৃত্ব দেন, দুদকের রাজশাহী বিভাগীয় কার্যালয়ের পরিচালক আব্দুল করিম, দুদক পাবনার উপ-পরিচালক আবু বকর সিদ্দিক।

দুদক সমন্বিত কার্যালয় পাবনার উপ-পরিচালক আবু বকর সিদ্দিক জানান, জমির খাজনা-খারিজ করে দেয়ার নামে দীর্ঘদিন ধরে সরকার নির্ধারিত ফি’র অতিরিক্ত টাকা নিয়ে সাধারণ মানুষকে হয়রানী করে আসছিলেন উপজেলা সাব-রেজিস্ট্রার ইশরাত জাহান ও মোহরার আশরাফুল আলম। সম্প্রতি চারজন মানুষের ৪টি দলিল নিষ্পত্তি করে দেয়ার শর্তে দলিল লেখকের মাধ্যমে মোটা অংকের উৎকোচ গ্রহণ করেন তারা।

গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার বিকেলে অভিযান চালিয়ে আটঘরিয়া উপজেলা সাব-রেজিস্ট্রারের কার্যালয় থেকে ঘুষের ১৪ হাজার টাকাসহ সাব-রেজিস্ট্রার ইশরাত জাহান ও মোহরার আশরাফুল আলমকে ৪৮ হাজার টাকাসহ আটক করে দুর্নীতি দমন কমিশন (দুদক) পাবনার কর্মকর্তারা। এ সময় দুদক কর্মকর্তারা তাদের কাছে থাকা ঘুষের টাকার সিরিয়াল নাম্বার মিলিয়ে অভিযোগের সত্যতা পান।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply