রিহ্যাব শুরু করেছেন নেইমার

|

ব্রাজিল দলের জন্য আছে স্বস্তির খবর। ইনজুরি থেকে সুস্থ হতে রিহ্যাব শুরু করেছেন দলের সবচেয়ে বড় তারকা নেইমার। সবচেয়ে বড় কথা পায়ের ফোলা কমেছে প্রায় পুরোটাই। ক্যামেরুনের বিপক্ষে ম্যাচে ইনজুরিতে থাকা ফুটবলারদের পাশাপাশি ব্রাজিল মূল একাদশের বেশ কিছু ফুটবলারকে বিশ্রাম দেবে দলটি।

সার্বিয়ার বিপক্ষে মাঠে কাতর নেইমারকে দেখে ভয় পেয়ে গিয়েছিলেন ব্রাজিল সমর্থকরা। শঙ্কা আরও বাড়ে, যখন নেইমার তার ফোলা গোড়ালির ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেন।

কিন্তু শঙ্কাকে ভুল প্রমাণ করে মাঠে ফেরার রিহ্যাব শুরু করেছেন নেইমার। পুলে সতীর্থ অ্যালেক্স স্যান্ড্রোকে সাথে নিয়ে সেশন সেরেছেন নেইমার। সবচেয়ে স্বস্তির বিষয় নেইমারের পায়ের ফুটেজ। যেখানে দেখা যাচ্ছে ফোলা কমে প্রায় স্বাভাবিক হয়ে গেছে তার পা। ইনজুরিতে থাকা তিন ফুটবলার দ্রুত সুস্থ হয়ে উঠছেন দাবি ব্রাজিল লেফট ব্যাক অ্যালেক্স তেলাসের।

অ্যালেক্স তেলাস বলেন, আমি দেখছি দলের তিনজনই দ্রুত সুস্থ হয়ে উঠছে। এই বিষয়ে চিকিৎসকরা আরও স্পষ্ট ধারণা দিতে পারবেন। শুধু বলতে পারি তাদের ভালো দেখাচ্ছে, পজেটিভ ও বেশ খুশি। সুস্থ হতে কঠোর পরিশ্রম করছে তারা। নেইমার ও বাকিদের সুস্থতার জন্য মুখিয়ে পুরো দল।

ইতোমধ্যেই ব্রাজিলের তিন ফুটবলার ইনজুরিতে। গ্রুপ পর্বের শেষ ম্যাচে মূল একাদশের একাধিক ফুটবলারকে বিশ্রাম দেবেন কোচ তিতে। তাইতো হেসুস, মার্টিনেলি, পেড্রো, ব্রুনো গিমারায়েস, ফ্যাবিনিয়ো, দানি আলভেজ, এডারসনের মতো রিজার্ভ বেঞ্চের তারকারা সুযোগ পেতে পারেন একাদশে।

ব্রাজিলের মিডফিল্ডার ফ্যাবিনিও বলেন, গ্রুপ সেরা হয়ে পরের রাউন্ডে যাওয়াটা আমাদের প্রধান লক্ষ্য ছিল এবং তা অর্জন করতে পেরে আমরা খুশি। তবে আমরা প্রতিটি ম্যাচেই জয়ের জন্য মাঠে নামবো। পরের ম্যাচে এর ব্যতিক্রম হবে না।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply