মেসির কাছে ক্ষমা চাইলেন বক্সার আলভারেজ

|

ছবি: সংগৃহীত

ড্রেসিংরুমে মেক্সিকোর জার্সিকে ‘অসম্মান করায়’ আর্জেন্টিনা অধিনায়কের ওপর ক্ষিপ্ত হয়ে তাকে দেখে নেয়ার হুমকি দিয়েছিলেন মেক্সিকান বক্সার সাউল ক্যানেলো আলভারেজ। এবার তিনি মেসির প্রতি ক্ষমা চেয়ে টুইট করেছেন। বলেছেন, গত কয়েক দিন ধরে দেশের প্রতি আনুগত্য ও ভালোবাসার স্রোতে ভেসেছি। এর মধ্যে এমন কিছু মন্তব্য আমি করেছি যার জন্য মেসি এবং আর্জেন্টিনাবাসীর কাছে ক্ষমা চাইছি। প্রতিদিনই আমরা কিছু না কিছু শিখি। এবার আমার পালা।

টুইটে সাউল আলভারেজ আরও বলেন, সামনের ম্যাচগুলোতে আমি দুই দলেরই সাফল্য কামনা করছি। সেই সাথে বলছি, শেষ পর্যন্ত মেক্সিকোকে সমর্থন করে যাবো।

উল্লেখ্য, মেক্সিকোকে ২-০ গোলে হারিয়ে বিশ্বকাপ লড়াইয়ে ফিরে আসে আর্জেন্টিনা; আর সেটাও আসে মেসির নৈপুণ্যে। তবে ম্যাচ শেষে মেক্সিকোকে ‘অসম্মান করায়’ আর্জেন্টিনা অধিনায়কের ওপর ক্ষিপ্ত হয়ে তাকে দেখে নেয়ার হুমকি দেন মেক্সিকান বক্সার ক্যানসেলো আলভারেজ। তিনি বলেন, তোমরা কী দেখেছ? মেসি আমাদের জার্সি ও পতাকা দিয়ে মেঝে পরিষ্কার করছে। ঈশ্বরের কাছে প্রাথর্না করুক মেসি, যেন সে আমার সামনে না পড়ে। আমি যেমন আর্জেন্টিনাকে শ্রদ্ধা করি, তারও উচিত মেক্সিকোকে সম্মান করা। আমি পুরো দেশের কথা বলছি না, মেসি যে বাজে কাজটি করেছে সেটির কথা বলছি।

তবে, সাউল আলভারেজের দল সৌদি আরবের বিরুদ্ধে কাঙ্ক্ষিত গোল ব্যবধানে জয় না তুলতে পারায় গ্রুপ সি’তে পোল্যান্ডের সমান পয়েন্ট নিয়েও গোল ব্যবধানের কারণে তৃতীয় হয়ে বিশ্বকাপ থেকে বিদায় নিয়েছে আলভারেজের মেক্সিকো।

আরও পড়ুন: পেনাল্টি মিসের পরও দুর্দান্ত জয়ে শেষ ষোলোয় আর্জেন্টিনা

/এম ই





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply