রায়হান রাফীর পরিচালনায় আসছে আফরান নিশোর প্রথম সিনেমা ‘সুড়ঙ্গ’

|

আসছে ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা আফরান নিশোর প্রথম সিনেমা 'সুড়ঙ্গ'।

এই প্রথম চরকি ও আলফা আই স্টুডিওজ লি. এর যৌথ প্রযোজনায় প্রেক্ষাগৃহে আসতে যাচ্ছে নতুন সিনেমা। যে সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক হবে ছোটপর্দার সুপারস্টার আফরান নিশোর। রায়হান রাফীর পরিচালনায় নির্মিত হতে যাওয়া এ সিনেমায় নিশোর বিপরীতে থাকছেন সময়ের জনপ্রিয় অভিনেত্রী তমা মির্জা।

সিনেমায় প্রথমবারের মতো অভিনয় করা প্রসঙ্গে আফরান নিশো বলেন, আমরা খুব ক্যাজুয়ালি কাজটার জন্য চুক্তিবদ্ধ হইনি। আমরা বিভিন্ন সেক্টরের কিছু মানুষ এক হয়েছি একটা ভালো কাজ করার জন্য। এর আগেও আমাদের মধ্যে বন্ধুত্ব ছিল, পরিচয় ছিল, কেউ কেউ এক সাথে কাজ করেছি আবার কেউ কোনো কাজ করিনি। ‘বড় পর্দার জন্য আমার প্রথম চুক্তিবদ্ধ হওয়া। আলফা আইয়ের শাকিলের জন্যও এটা প্রথম কোনো বড় পর্দার কাজ। চরকি এর আগেও প্রেক্ষাগৃহে সিনেমা মুক্তি দিয়েছে তবে যৌথভাবে কোনো সিনেমার জন্য এই প্রথম। প্রথম অঙ্কটা মেলাতে চাই এভাবে- আমি, প্রথম আলফা আই, চরকি, রাফী, তমা সবাই একত্রিত হয়েছি বিগ স্ক্রিনের জন্য।

নিশো আরও বলেন, যখন স্ক্রিপ্ট, গল্প, শ্যুটিং সবকিছু যখন খুব ভালোভাবে হলে তখন একটা ভালো কাজ আমরা দিতে পারবো। আমাদের ডেডিকেশন, মেধা, একাগ্রতা নিয়ে যদি আমরা চেষ্টা করি তাহলে কাজটা বৃথা যাবে না।

চিত্রনায়িকা তমা মির্জা বলেন, করোনার পরে আবার বড় পর্দার জন্য কাজ করতে যাওয়াটা আনন্দের। সেই সাথে আমার সব থেকে কাছের মানুষ ও বন্ধু রাফীর সাথে কাজ করতে যাওয়াটাও আমার প্রাপ্তি। আমি এক্সাইটেডও এটা নিয়ে। আর শুধু তো রাফী, আমি না; নিশো ভাইয়ের মত কো-আর্টিস্ট এটা চিন্তাই করা যায় না। অনেকের স্বপ্ন থাকে নিশো ভাইয়ের সাথে কাজ করার। তো সে জায়গা থেকে নিশো ভাইয়ের সাথে বড় পর্দায় কাজ করার এবং তার ফার্স্ট মুভিতে তার সাথে স্ক্রিন শেয়ার করা, আমি মনে করি এটা আমার জন্য অনেক বড় একটা ব্লেসিং। পুরো ব্যাপারটা একটা প্যাকেজ হতে যাচ্ছে। দর্শকের অনেক ভালো লাগবে। দর্শক আবার হলে আসবে। এই মুভিটা আমাদের সবার জন্য একটা টার্নিং পয়েন্ট হবে ইনশাআল্লাহ।

পরিচালক রায়হান রাফী বলেন, ‘সুড়ঙ্গ’ আমার আরেকটা বড় ও স্বপ্নের কাজ হতে যাচ্ছে। এটার গল্প আমি বেশ আগে ভেবেছিলাম। চরকিকে প্রথম থেকেই আমি বলেছি যে সুড়ঙ্গ বড় পর্দার জন্যই আমি বানাতে চাই। ধীরে ধীরে যুক্ত হলেন শাহরিয়ার শাকিল। নিশো ভাইকে বছর খানেক আগে আমি গল্পটা শুনিয়েছিলাম। উনি শুনে পছন্দ করেন। সেই সাথে যুক্ত হলো তমা মির্জা। কাজটা নিয়ে এখন আমরা পরিকল্পনা করছি, খুব জলদি শ্যুটিং শুরু হবে।

প্রসঙ্গত, ‘সুড়ঙ্গ’ এর চিত্রধারণ খুব দ্রুতই শুরু হবে। সিনেমাটি আগামী বছরের দুই ঈদের যেকোনো এক ঈদে মুক্তি পাবে বলে আশা করা যাচ্ছে।

/এসএইচ





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply