শিশু আয়াতের মরদেহের খণ্ডিত অংশ উদ্ধার

|

শিশু আলিনা ইসলাম আয়াত। ছবি : সংগৃহীত

চট্টগ্রাম ব্যুরো:

চট্টগ্রামে ৬ টুকরা করে হত্যা করা ৫ বছরের শিশু আলিনা ইসলাম আয়াতের মরদেহের খণ্ডিত অংশ উদ্ধার করেছে পিবিআই। বুধবার (৩০ নভেম্বর) দুপুরে নগরীর আউটার রিং রোডের ইপিজেড সংলগ্ন স্লুইস গেইট এলাকা থেকে শিশুটির খণ্ডিত দুটি পা উদ্ধার করে তারা।

পিবিআই সূত্রে জানা গেছে, দুপুরে দুটি পা ভেসে আসার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় পিবিআইয়ের একটি টিম। এ সময় আয়াতের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। উদ্ধারকৃত দেহ খণ্ডকে তারা আয়াতের পায়ের অংশ বলে শনাক্ত করেন।

এর আগে, গত ১৫ নভেম্বর চট্টগ্রামের বন্দরটিলা এলাকার বাসা থেকে নিখোঁজ হয় শিশু আয়াত। থানায় মামলার পর ২৪ নভেম্বর রাতে খুনি আবির আলীকে আটক করে পিবিআই। মুক্তিপণের জন্য আয়াতকে প্রথমে অপহরণ করলেও, শিশুটি চিৎকার করায় তাকে শ্বাসরোধ করে হত্যা করে আবির। পরে মরদেহ ৬ টুকরো করে সাগরে ভাসিয়ে দেয়। এসব তথ্য নিজেই জানিয়েছে খুনি ও অপহরণকারী আবির আলী।

পিবিআই কর্মকর্তারা জানান, পোশাক কারাখানার শ্রমিক আবির এক সময় আয়াতের দাদার বাড়িতে ভাড়া থাকতো। এরই মধ্যে আবিরকে প্রথমে ২ দিন এবং দ্বিতীয় দফায় ৭ দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করেছে তারা। এছাড়া ২৯ নভেম্বর আবিরের মা-বাবাকে ৩ দিন করে রিমান্ডের আদেশ দিয়েছেন আদালত।

এএআর/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply