ঠাকুরগাঁওয়ে শিশু অপহরণ ও ধর্ষণের অভিযোগে যুবকের যাবজ্জীবন

|

ঠাকুরগাঁও প্রতিনিধি:

ঠাকুরগাঁওয়ে শিশু অপহরণ ও ধর্ষণের অভিযোগে আমিনুল ইসলাম নামের এক ব্যক্তিকে যাবজ্জীবন কারাদণ্ড এবং ২০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরও একবছরের সশ্রম কারাদণ্ডাদেশ দিয়েছে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল।

বুধবার (৩০ নভেম্বর) দুপুরে ঠাকুরগাঁও নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো. গোলাম ফারুক এই রায় দেন। দণ্ডাদেশপ্রাপ্ত আসামি আমিনুল ইসলাম জেলার হরিপুর উপজেলার বহরমপুর পশ্চিমপাড়া এলাকার আমজাদ আলীর ছেলে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ১৭ মে ২০১১ ইং তারিখে জেলার হরিপুর উপজেলার বহরমপুর পশ্চিমপাড়া গ্রামের নজরুল ইসলাম ও মালেকা বেগমের মেয়ে শিশু রাতে নিজ বাড়িতে টিউবওয়েল পাড়ে গোসল করতে গেলে আসামি আমিনুল ইসলাম তাকে অপহরণ করে বাড়ির পাশে এক স্তূপের কাছে নিয়ে যায় এবং তাকে হত্যার হুমকি দিয়ে মুখ চেপে ধরে ধর্ষণ করে।

এ ঘটনায় শিশুর মা বাদী হয়ে হরিপুর থানায় একটি অপহরণ ও ধর্ষণ মামলা দায়ের করেন। সেই মামলায় আসামি আমিনুল ইসলামকে থানা পুলিশ গ্রেফতার করে আদালতে সোপর্দ করে। বিজ্ঞ আদালত দীর্ঘ শুনানি শেষে আমিনুল ইসলামকে যাবজ্জীবন কারাদণ্ড ও ২০ হাজার টাকা জরিমানা এবং অনাদায়ে আরও একবছর সশ্রম কারাদণ্ডাদেশ দেন।

এটিএম/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply