ভোলায় জমি সংক্রান্ত বিরোধে গৃহবধূকে কুপিয়ে হত্যার অভিযোগ

|

ভোলা প্রতিনিধি:

ভোলার চরফ্যাশন উপজেলার বিচ্ছিন্ন চরাঞ্চলে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে বকুল বেগম (৩৫) নামে এক গৃহবধূকে কুপিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। নিহত নারী দুলারহাট থানার শিকদার চর গ্রামের বাচ্চু মেলকারের স্ত্রী। এ ঘটনায় নিহতের বোন মুকুল বেগম (৩০) গুরুতর আহত হয়েছেন বলেও জানা গেছে।

বুধবার (৩০ নভেম্বর) গভীর রাতে তিনি নিজ বসতঘরে এই হত্যাকাণ্ডের শিকার হন বলে জানা গেছে।

নিহতের পরিবার সূত্রে জানা গেছে, জমি-জমা নিয়ে প্রতিপক্ষ শাজাহান স্বপন ওরফে শাজাহান সরদার গ্রুপের সাথে বাচ্চু মেলকারদের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এ নিয়ে আদালতে মামলাও চলমান রয়েছে। ওই মামলায় হাজিরা দিতে মঙ্গলবার সন্ধ্যায় বাচ্চু মেলকার ভোলার উদ্দেশে রওনা হন। বুধবার গভীর রাতে তার বসতঘরে প্রতিপক্ষ শাহাজান সরদারের ভাগ্নে আসলাম, মিঠু, জুয়েল ও সোহেল হামলা চালিয়ে বকুল বেগমকে কুপিয়ে হত্যা নিশ্চিত করে চলে যায়। এ সময় তার বোন মুকুল বেগম বাঁচাতে এগিয়ে আসলে তাকেও কুপিয়ে আহত করে হামলাকারীরা।

এ বিষয়ে দুলারহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ারুল হক জানান, বকুল বেগম ঘটনাস্থলেই নিহত হয়েছেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ধারালো অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে মারা হয়েছে। এ ঘটনায় আহত মুকুল বেগমকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

এএআর/ইউএইচ/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply