পেশির চোটে ক্যামেরুন ম্যাচে নেই অ্যালেক্স সান্দ্রো, সেরেছে নেইমারের জ্বর

|

ছবি: সংগৃহীত

ব্রাজিল জাতীয় দলের চিকিৎসক রদ্রিগো লাসমার জানিয়েছেন, পেশির চোটের কারণে ক্যামেরুনের বিরুদ্ধে খেলতে পারবেন না দলের ডিফেন্ডার অ্যালেক্স সান্দ্রো। তিনি আরও জানান, পায়ের ইনজুরি কাটিয়ে ওঠার আগেই মাথা ব্যথা ও জ্বরে আক্রান্ত হয়েছিলেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড নেইমার। তবে এখন আর জ্বর নেই নেইমারের, এমনটি বলেছেন তিনি।

রদ্রিগো লাসমার বলেন, পেশির চোটে আক্রান্ত হয়েছেন ব্রাজিলের ডিফেন্ডার অ্যালেক্স সান্দ্রো। সুইজারল্যান্ডের বিরুদ্ধে ম্যাচে ব্যথা অনুভব করায় তাকে মাঠে থেকে উঠিয়ে নেয়া হয়। পরদিন এমআরআই করা হয়েছে। সেখানে দেখা যায়, বাম নিতম্বের পেশিতে চোট পেয়েছে সে। ক্যামেরুনের বিরুদ্ধে ম্যাচে তাই অ্যালেক্স সান্দ্রোকে পাওয়া যাবে না।

এর আগে, ব্রাজিল উইঙ্গার ভিনিসিয়াস জানান, প্রচন্ড জ্বর ও মাথা ব্যথায় ভুগেছেন নেইমার। দলের সবাই তার ইনজুরি ও জ্বর থেকে দ্রুত সেরে ওঠার জন্য প্রার্থনা করছে।

ব্রাজিলের কোচ তিতে জানান, সম্পূর্ণ সুস্থ না হওয়া পর্যন্ত নেইমারকে মাঠে নামিয়ে কোনো ধরনের ঝুঁকি নিতে চান না তিনি। সুইজারল্যান্ডের সাথে জয়ের পরে এক টুইট বার্তায় নেইমার লেখেন, দ্রুত জার্সি গায়ে তিনি ফিরতে চান প্রিয় দেশ ও দলের জন্য।

লাসমার আরও বলেন, দানিলো ও নেইমারের অ্যাঙ্কেল ইনজুরি থেকে সেরে ওঠার প্রক্রিয়া চলছে। তাদের দুইজনের ইনজুরি দুই ধরনের। এর মধ্যে, জ্বর এসেছিল নেইমারের। সেটা এখন নিয়ন্ত্রণে আছে। অ্যাঙ্কেল ইনজুরি থেকে সেরে ওঠার সাথে এই জ্বরের কোনো সংযোগ নেই। দলের টেকনিক্যাল কমিটিকে আমরা জানিয়েছি, ক্যামেরুন ম্যাচে এই তিনজনকে পাওয়া যাবে না।

/এম ই





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply