বাঁচা মরার লড়াইয়ে যেমন হতে পারে আর্জেন্টিনার একাদশ

|

ছবি: সংগৃহীত

গ্রুপ পর্বে দুই ম্যাচ খেলেও আর্জেন্টিনা এখনও স্বস্তির নিঃশ্বাস নিতে পারছে না। নক আউট পর্বে ওঠা নিয়ে অনিশ্চয়তার মধ্যে আছে দুইবারের বিশ্ব চ্যাম্পিয়নরা।

পোল্যান্ডের বিপক্ষে নিজেদের শেষ ম্যাচে মাঠে নামার আগে যদি-কিন্তু-তবে’র হিসেব আছে লিওনেল মেসিদের সামনে। বুধবার (৩০ নভেম্বর) বাংলাদেশ সময় রাত ১টায় অনুষ্ঠিত হবে ‘সি’ গ্রুপের দু’টি ম্যাচ। ৯৭৪ স্টেডিয়ামে আর্জেন্টিনা মোকাবেলা করবে পোল্যান্ডকে। 

পোল্যান্ডের বিপক্ষে জিতলেই শেষ ষোলোতে জায়গা করে নেবে আর্জেন্টিনা। আর কোনো হিসেবের মধ্য দিয়ে যেতে হবে না তাদের। ম্যাচটি ড্র হলেও পরের পর্বে তারা জায়গা পাবে যদি মেক্সিকো-সৌদি আরব ম্যাচও সমতায় শেষ হয়।

এছাড়া, মেক্সিকো সৌদি আরবকে হারালে এবং আর্জেন্টিনা-পোল্যান্ড ম্যাচ ড্র হলে গোল পার্থক্য আসবে বিবেচনায়। যাদের গোল ব্যবধান বেশি হবে, তারা পাবে দ্বিতীয় রাউন্ডের টিকিট। পোলিশদের বিপক্ষে হারলে বিশ্বকাপ থেকে নিশ্চিতভাবেই ছিটকে যাবেন মেসিরা।

বাঁচা মরার এই ম্যাচে আর্জেন্টিনার সম্ভাব্য একাদশ: এমিলিয়ানো মার্টিনেজ, নাহুয়েল  মলিনা, নিকোলাস ওটামেন্ডি, লিসান্দ্রো মার্টিনেজ, নিকোলাস তালিয়াফিকো, এনজো ফার্নান্দেজ, লিয়ান্দ্রো পারেদেস, রদ্রিগো ডি পল, লিওনেল মেসি, লাওতারো মার্টিনেজ ও আনহেল ডি মারিয়া।

/এনএএস





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply