গোলটি নিজের বলে দাবি করেছেন রোনালদো: মিরর

|

ছবি: সংগৃহীত

উরুগুয়ের বিপক্ষে ২-০ গোলে জয়ের পর ক্রিস্টিয়ানো রোনালদো ড্রেসিংরুম থেকে সাংবাদিক পিয়ার্স মরগ্যানকে টেক্সট করে দাবি করেছেন, পর্তুগালের প্রথম গোলটি তারই ছিল। খবরটি প্রকাশ করেছে মিরর’সহ বেশ কয়েকটি ইউরোপীয় গণমাধ্যম।

উরুগুয়ের বিরুদ্ধে গ্রুপ এইচ’র স্নায়ুক্ষয়ী ম্যাচে পর্তুগালের করা প্রথম গোলটি ব্রুনো ফার্নান্দেজের নামেই দেয়া হয়েছে। ফিফাও জানিয়েছে, তাদের এই সিদ্ধান্তের পেছনে কাজ করেছে সূক্ষ্মতম প্রযুক্তি। এরই মধ্যে মিররে প্রকাশিত খবরে বলা হয়, যুক্তরাষ্ট্রের ডিফেন্ডার আলেক্সি লালাস জানিয়েছেন, ম্যাচের পর ড্রেসিংরুম থেকেই সাংবাদিক পিয়ার্স মরগ্যানের সাথে রোনালদোর এই কথা হয়েছে। পিয়ার্স মরগ্যান এই ডিফেন্ডারকে জানিয়েছেন রোনালদোর পাঠানো টেক্সটের কথা। সেখানে পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী তারকা বলেছেন, গোলটা আমাকেই দেয়া উচিত ছিল।

তবে, কে গোল করেছে তা বড় নয়। বড় হলো জয় পাওয়া। এমনটি বলেছেন ব্রুনো ফার্নান্দেজ, যার জোড়া গোলে পর্তুগাল নিশ্চিত করেছে শেষ ষোলো। ম্যাচ শেষে তিনি বলেন, গোলটি রোনালদোর, এটি জেনেই আমি উদযাপন করেছি। মনে হয়েছিল, বলে তার সংযোগ হয়েছে। আমারও লক্ষ্য ছিল ক্রস করা। গোল কার, সেটা বড় নয়। বড় হচ্ছে আমরা জিতেছি।

আরও পড়ুন: রোনালদোকে নাকচ করে দিলো বায়ার্ন মিউনিখ

/এম ই





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply