রোনালদোকে নাকচ করে দিলো বায়ার্ন মিউনিখ

|

ছবি: সংগৃহীত

মাঝ মৌসুমে ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে ক্রিস্টিয়ানো রোনালদোর চুক্তি বাতিল করা হয়। চুক্তি বাতিলের পরপরই গুজব ছড়িয়ে পড়ে যে, জার্মান ক্লাব বায়ার্ন মিউনিখে পাড়ি জমাবেন পর্তুগিজ মহাতারকা ক্রিস্টিয়ানো রোনালদো। কিন্তু সব জল্পনা-কল্পনা উড়িয়ে দিয়ে বায়ার্ন মিউনিখের সিইও অলিভার কান নিশ্চিত করেছেন, বুন্দেসলিগায় বিনামূল্যে ট্রান্সফারে ক্রিস্টিয়ানো রোনালদোকে দলে নেয়ার কোনো সম্ভাবনা নেই।

এর আগে, ২০০৩ থেকে ২০০৯ আর ২০২১ ও ২২ এই দুই মেয়াদে রেড ডেভিলদের হয়ে মাঠ মাতিয়েছেন এই পর্তুগিজ তারকা। তবে, কাতার বিশ্বকাপ শুরুর আগ মুহূর্তে পিয়ার্স মরগানকে দেয়া এক সাক্ষাৎকারে ইউনাইটেডের কোচ ও কর্তৃপক্ষের ব্যাপক সমালোচনা করেন রোনালদো। এরপরই ম্যানচেস্টার ইউনাইটেড জানিয়ে দেন, রোনালদোকে আর দলে রাখবে না দলটি।

স্কাই জার্মানিকে দেয়া সাক্ষাৎকারে অলিভার কান বলেন, আমরা রোনালদোকে দলে ভেড়াতে চাচ্ছি না। এই গুজব সম্পূর্ণ ভিত্তিহীন। আমরা সবাই রোনালদোকে ভালোবাসি কিন্তু, আমাদের আলাদা কৌশল রয়েছে। আমাদের একটি পরিষ্কার ধারণা আছে, আমাদের স্কোয়াডকে কীভাবে একত্রিত করা উচিত সে সম্পর্কে একটি পরিষ্কার দর্শন রয়েছে। তাই পরিষ্কার করে বলতে চাই, রোনালদোকে সাইন করানোর কোনো পরিকল্পনা আমাদের নেই।

গ্রীষ্মের ট্রান্সফার চলাকালীন রবার্ট লেভানদোভস্কিকে হারায় জার্মান ক্লাবটি। তবে, বায়ার্ন সফলভাবে সাদিও মানে এবং এরিক-ম্যাক্সিম চুপো-মোটিংয়ের মতো তারকা স্ট্রাইকারদের দলে ভেড়ায়। দুর্দান্ত ফর্মেও রয়েছেন তারা। অন্যদিকে জামাল মুসিয়ালার মতো উদীয়মান তারকা রয়েছে তাদের দলে। তাদের জন্যই হয়তো রোনালদোর বায়ার্নে যাওয়ার দরজা বন্ধ হয়ে গেলো।

আরও পড়ুন: গোলটা রোনালদোর নয়, ফিফার ব্যাখ্যা

/আরআইএম





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply