রূপগঞ্জে অস্ত্র ঠেকিয়ে পিকআপ ছিনতাই: ৯৯৯-এ কল দিয়ে উদ্ধার, গ্রেফতার ৪

|

রূপগঞ্জ প্রতিনিধি:

নারায়ণগঞ্জের রূপগঞ্জে চালক ও ব্যবসায়ীকে অস্ত্রের মুখে জিম্মি করে লোহাভর্তি একটি পিকআপ ভ্যান ছিনিয়ে নিয়ে যায় ছিনতাইকারীরা। এ ঘটনায় সরকারি জরুরি পরিষেবা ৯৯৯ নম্বরে কল করলে পুলিশ ছিনতাই হওয়া মালামাল উদ্ধার করে এবং জড়িত ৪ ছিনতাইকারীকে গ্রেফতার করে।

রোববার (২৭ নভেম্বর) ভোর রাতে উপজেলার তারাবো পৌরসভার কর্নগোপ এলাকায় এই ছিনতাইয়ের ঘটনা ঘটে।

পুলিশ জানায়, গত রোববার ভোরে রাজধানীর পোস্তগোলা এলাকার ব্যবসায়ী জহিরুল ইসলাম রূপগঞ্জের একটি মিল থেকে সাড়ে ৭ টন পুরাতন লোহা কিনে পিকআপে করে ঢাকায় যাচ্ছিলেন। গাড়িটি ঢাকা-সিলেট মহাসড়কে উঠলে কয়েকজন ব্যক্তি মোটরসাইকেল দিয়ে তাদের গতিরোধ করে। পরে তারা ব্যবসায়ী জহিরুল, চালক জয়নাল ও সহকারী হাবিবুরকে অস্ত্র ঠেকিয়ে পার্শ্ববর্তী মাছিমপুর এলাকার একটি নির্জন স্থানে নিয়ে যায়। সেখানে ব্যবসায়ীর কাছে থাকা দেড় লাখ টাকা ও মালামালসহ পিকআপ নিয়ে পালিয়ে যায় ছিনতাইকারীরা।

এ সময় জহিরুল ইসলাম তার কাছে লুকিয়ে রাখা মোবাইল থেকে ৯৯৯ নম্বরে কল করে ঘটনার বিষয়ে তথ্য দেন। পরে পুলিশ ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে এবং ভোর রাতেই উপজেলার দড়িকান্দী এলাকায় অভিযান চালিয়ে ছিনতাইকারীদের গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে টাকা ও মালামালসহ পিকআপ ভ্যানটিও উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন লিটন মিয়া, মনির বেপারী, মামুন ও সাদ্দাম।

এ ঘটনায় ব্যবসায়ী জহিরুল ইসলাম বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। সোমবার (২৮ নভেম্বর) দুপুরে ৭ দিনের রিমান্ড চেয়ে গ্রেফতারকৃতদের নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply