১০ টাকার জন্য মাকে হত্যা, মাদকাসক্ত যুবকের আমৃত্যু কারাদণ্ড

|

লক্ষ্মীপুর প্রতিনিধি:

লক্ষ্মীপুরের রায়পুরে মাদক সেবনের টাকা না দেয়ায় মাকে হত্যাকারী যুবক মো. জাফরের (২৭) আমৃত্যু সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। একইসঙ্গে তাকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

সোমবার (২৮ নভেম্বর) দুপুর সোয়া ১টার দিকে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোহাম্মদ রহিবুল ইসলাম এ রায় দেন। জাফর রায়পুর উপজেলার সোনাপুর ইউনিয়নের রাখালিয়া গ্রামের হোসেন আলীর ছেলে। তিনি ঢাকায় সুইপারের চাকরি করতেন।

লক্ষ্মীপুর জজ আদালতের পিপি জসিম উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন, আসামি জাফর মাদকাসক্ত ছিল। মাত্র ১০ টাকা না পেয়ে সে তার মাকে কুপিয়ে হত্যা করে। আদালত তাকে আমৃত্যু কারাদণ্ড দিয়েছেন। রায়ের সময় আসামি আদালতে উপস্থিত ছিলেন।

এজাহার সূত্র জানা গেছে, জাফর চাকরি হারিয়ে এলাকায় বেকার হয়ে ঘুরাফেরা করতেন। এতে স্থানীয় বন্ধুদের সঙ্গে মিশে মাদকের জড়িয়ে পড়ে সে। ২০২০ সালের ২৮ আগস্ট সকালে জাফর তার মায়ের কাছে ১০ টাকা দাবি করে। টাকা না দেয়ায় মায়ের সঙ্গে কাটাকাটি হয়। একপর্যায়ে ধারালো দা দিয়ে মাকে কুপিয়ে হত্যা করে জাফর। ওইদিন রাতে সন্তান জাফরকে আসামি করে রায়পুর থানায় হত্যা মামলা দায়ের করেন তার বাবা আলী হোসেন। পরদিন জাফরকে গ্রেফতার করে কারাগারে পাঠায় পুলিশ।

একই বছর ২৩ ডিসেম্বর মামলার তদন্তকারী কর্মকর্তা ও রায়পুর থানার এসআই মোহাম্মদ সাফায়েত উল্যাহ আদালতে জাফরের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেন।

এএআর/ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply