বিশ্বকাপ স্বপ্ন বাঁচানোর মিশনে ক্রোয়েশিয়া-কানাডা, দেখুন একাদশ

|

ছবি: সংগৃহীত

গ্রুপ এফের ম্যাচে বাঁচা-মরার লড়াইয়ে মুখোমুখি হতে যাচ্ছে ক্রোয়েশিয়া ও কানাডা। খালিফা ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে রাত ১০টায় শুরু হবে এই ম্যাচ। পরের রাউন্ডে যেতে এই ম্যাচে জয়ের বিকল্প নেই দুই দলের।

উয়েফা নেশন্স লিগে দুর্দান্ত পারফর্ম করে খুব ভালো ফর্ম নিয়ে বিশ্বকাপ মঞ্চে আসে ক্রোয়েশিয়া। কিন্তু গেল আসরের ফাইনালিস্টরা নিজেদের প্রথম ম্যাচে মরক্কোর সাথে প্রত্যাশা পূরণ করতে পারেনি। কানাডার বিপক্ষে ম্যাচে চোটের কারণে নিকোলা ভ্লাসিচকে পাবে না ক্রোয়াটরা।

অন্যদিকে, বেলজিয়ামের সাথে দুর্দান্ত পারফর্ম করেও কানাডা হেরেছে প্রথম ম্যাচে। ক্রোয়াটদের সাথে তিন পয়েন্ট চায় দলটি। বেলজিয়ামকে হারিয়ে অঘটনের জন্ম দেয়া মরক্কো এখন ২ ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে আছে সবার উপরে। সমান ম্যাচে ৩ পয়েন্ট নিয়ে বেলজিয়ামের অবস্থান ২ নম্বরে।

ক্রোয়েশিয়া একাদশ: লিভাকোভিচ, জুরানোভিচ, সসা, দেজান লভরেন, জিভারদিওল, লুকা মদ্রিচ, ব্রোজোভিচ, কোভাচিচ, ক্রামারিচ, ইভান পেরিসিচ, মার্কো লিভাজা।

কানাডা একাদশ: মিলান বোরিয়ান, রিচি লারিয়া, কামাল মিলার, স্টিভেন ভিটোরিয়া, এলাস্টেয়ার জনস্টন, আলফোনসো ডেভিস, স্টিফেন ইয়ুস্টাকিও, আতিবা হাচিনসন, জোনাথন ডেভিড, টাজন বুকানন, লারিন।

আরও পড়ুন: বেলজিয়ামকে হারিয়ে মরক্কোর ‘ইতিহাস’

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply