পাথরঘাটায় হাত-পা বেঁধে বিএনপি নেতার বাড়িতে ডাকাতি

|

বরগুনা প্রতিনিধি:

বরগুনার পাথরঘাটায় বিএনপি নেতা অ্যাডভোকেট সগির হোসেন লিয়ন বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় সংঘবদ্ধ ডাকাত দলের সদস্যরা বাড়িতে থাকা পরিবারের সদস্যদের হাত-পা বেঁধে দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে এবং নগদ টাকা, স্বর্ণালংকার, কম্মল, এলইডি টেলিভিশনসহ গুরুত্বপূর্ণ মালামাল লুট করে নেয়। অ্যাডভোকেট সগির হোসেন লিয়ন বরগুনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও সুপ্রিম কোর্টের আইনজীবী।

রোববার (২৭ নভেম্বর) ভোর রাত তিনটা থেকে চারটা পর্যন্ত পাথরঘাটা পৌর শহরের ৬ নম্বর ওয়ার্ডের হাজী জালাল উদ্দিন মহিলা কলেজের সামনে এ ডাকাতির ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন স্থানীয় কাউন্সিলর মঞ্জুর রশিদ সুমন।

জানা গেছে, শনিবার রাতের সগির হোসেন লিয়নের বাবা আব্দুর রাজ্জাক, মা আমেনা বিবি, বোন সাবিনা বেগম, ভাইজি রিভা ও ভাগিনা সাদিক রাতের খাবার খেয়ে রাত সাড়ে এগারোটার দিকে ঘুমিয়ে যায়। এরপর রাত আড়াইটার দিকে একটি বিকট শব্দ পেয়ে ঘুম থেকে জেগে ঘরের লাইট জ্বালিয়ে সবকিছু ঠিকঠাক আছে কিনা তা দেখার জন্য ওঠেন তারা। ওই সময় তেমন কোনো অসামঞ্জস্য না দেখে আবারও ঘুমিয়ে পড়েন তারা। পরে রাত তিনটার দিকে জানলার গ্রিল কেটে দেশীয় অস্ত্রসহ ঘরে প্রবেশ করে একদল ডাকাত।

সগির হোসেনের বোন সাবিনা বেগম জানান, রাতে মুখোশ পরে ছয়জন ঘরে প্রবেশ করে। এ সময় তারা দেশীয় অস্ত্রের মুখে আমার বাবা আব্দুর রাজ্জাক ও ভাইয়ের মেয়ে ইভাকে বেঁধে গলায় রামদা ধরে তাদের জিম্মি করে। পরে আধুনিক কাঁটার মেশিন দিয়ে আলমারির তালা কেটে নগদ টাকা ও আড়াইভরি স্বর্ণালংকার নিয়ে যায় ডাকাতদল। এছাড়াও একটি এলইডি টিভি ও তিনটি কম্বল নিয়ে গেছে তারা। এর আগে পাথরঘাটা পৌর শহরে এমন ঘটনা ঘটেনি বলে জানিয়েছেন স্থানীয়রা।

এ বিষয়ে পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি (তদন্ত) সঞ্জয় মজুমদার জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি গুরুত্ব দিয়েই তদন্ত চলছে। আশা করি অতি শিগগিরই দুর্বৃত্তদের আটক করতে সক্ষম হবো আমরা।

এসজেড/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply