‘মেক্সিকোর বিপক্ষে পাওয়া জয়ে স্বস্তি ফিরেছে আর্জেন্টিনা শিবিরে’

|

মেক্সিকোর বিপক্ষে পাওয়া জয়ে আর্জেন্টিনা শিবিরে স্বস্তি ফিরেছে বলে জানিয়েছেন অধিনায়ক লিওনেল মেসি। সৌদি আরবের বিপক্ষে হারে যে মুষড়ে পড়েছিল দল তাও জানিয়েছেন এলএম টেন। তবে মেক্সিকোর বিপক্ষে জয়ে তুষ্ট না হয়ে, পরের ম্যাচে পোল্যান্ডকে হারিয়ে দ্বিতীয় রাউন্ডে যাওয়ার ভাবনা শুরু করে দিয়েছেন মেসি।

সৌদি আরবের বিপক্ষে অপ্রত্যাশিত হারের পর মেক্সিকোর বিপক্ষে ম্যাচেও প্রথমার্ধটা ভালো কাটেনি আর্জেন্টিনার। যখন খুব একটা সুবিধা করতে পারছিল না মেসিরা তখন গ্যালারিতে আর টিভি সেটের সামনে বসে থাকা ভক্তদের মনে শঙ্কার মেঘ গারো হচ্ছিল। কিন্তু দ্বিতীয়ার্ধে ছন্দে ফিরতে থাকে আলবি সেলেস্তারা। আর ৬৪ মিনিটে মেসির গোলে আর্জেন্টাইন ভক্তদের বাধ ভাঙা উল্লাস ছুঁয়েছে আকাশের সীমা।

ম্যাচ শেষে লিওনেল মেসি বলেন, প্রথম ম্যাচ হারের পর আমরা খুব অস্বস্তিতে ছিলাম। হার দিয়ে বিশ্বকাপ শুরু করবো এটা আমাদের ভাবনার বাইরে ছিল। তবে মেক্সিকোর বিপক্ষে পাওয়া এই জয়ে আবারো স্বস্তি ফিরেছে দলে। এখন আমাদের বিশ্বকাপ ভাগ্য এখন আমাদের হাতেই আছে।

মেসির পর স্কোর শিটে নাম তুলেছেন মিডফিল্ডার এনজো ফার্নান্দেস। ২১ বছর বয়সী এই তরুণ বদলি হিসেবে নেমে দুশ্চিন্তা মুক্ত করেছেন দলকে। বেনফিকাতে খেলা এনজোর পারফরম্যান্সে দারুণ খুশি অধিনায়ক মেসি। তবে প্রথমার্ধে চাপের কারণে সেরাটা দিতে না পারার কথাও স্বীকার করেছেন এলএম টেন। তবে শেষ ষোলোতে যেতে হলে যে এখনো পেরোতে হবে পোল্যান্ডের হার্ডেল, তাও মনে কারিয়ে দিলেন মেসি।

লিওনেল মেসি আরও বলেন, যে চাপ নিয়ে আমরা খেলতে নেমেছিলাম, সে কারণে প্রথমার্ধটা ভালো কাটেনি আমাদের। তবে দ্বিতীয়ার্ধে ছন্দ ফিরেছে। আমরা ডি বক্সের কাছে জায়গা তৈরি করার সাথে সাথেই গোল পেয়েছি। পোল্যান্ড ম্যাচ খুব গুরুত্বপূর্ণ, ভিন্ন কৌশলে হয়তো মাঠে নামতে হবে।

১ ডিসেম্বর গ্রুপ সি’র শেষ ম্যাচে শীর্ষ দল লেভানডোভস্কির পোল্যান্ডের মুখোমুখি হবে আর্জেন্টিনা।

ইউএইচ/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply