ফেনীতে ব্যাডমিন্টন খেলতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

|

স্টাফ করেসপন্ডেন্ট, ফেনী:

ফেনী সদর উপজেলার ধর্মপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের পিঠাপাশারী এলাকায় ব্যাডমিন্টন খেলতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আবু বক্কর শামীম (২২) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। শনিবার (২৬ নভেম্বর) সন্ধ্যায় পিঠাপাশারী এলাকায় ব্যাডমিন্টন খেলার মাঠের বিদ্যুতের লাইন লাগানোর সময় বিদ্যুৎস্পৃষ্ট হয় সে।

নিহত শামীমের বাড়ি ফেনী পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডে। শামীম প্রায়ই সুলতানপুর পার্শ্ববর্তী ধর্মপুরের পিঠাপাশারী এলাকায় খেলতে যেত। আজ খেলতে গেলে বিদ্যুৎ দুর্ঘটনার শিকার হয় সে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

একমাত্র সন্তানকে হারিয়ে শোকে বিহ্বল নিহত শামীমের পিতা ফেনী পৌর ফজলুল হক। তিনি জানান, শামীম আমার একমাত্র ছেলে। সে প্রায়ই ওই এলাকায় খেলতে যেত। আমি ট্রাংক রোডে কাজে ছিলাম সন্ধ্যা ৭ টার দিকে ফোন আসে শামীম মারা গেছে।

ধর্মপুর ৯ নম্বর ওয়ার্ডের মেম্বার আবদুল মান্নান জানান, বিদ্যুৎস্পৃষ্টের ঘটনা শুনে তাৎক্ষণিক ফেনী জেনারেল হাসপাতালে ছুটে যাই। সেখানে গিয়ে জানতে পারি ছেলেটি মারা গেছে। মানবিক দিক বিবেচনা করে ছেলের পরিবারকে সান্ত্বনা ও সহযোগিতার চেষ্টা করেছি। স্থানীয় কাউন্সিলরের সহযোগিতায় জেলা প্রশাসনের দফতরে আবেদন করলে পোস্টমর্টেম ছাড়াই নিহত শামীমের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি নিজাম উদ্দিন জানান, ব্যাডমিন্টন খেলতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু সংবাদ পাওয়ার পরপরই ফেনী মডেল থানা পুলিশ হাসপাতালে পৌঁছে নিহতের সুরতহাল করে। পরবর্তীতে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটের (এডিএম) নির্দেশে পোস্টমর্টেম না করে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

নিহত শামীম পৌর ৭ নম্বর ওয়ার্ডের বারাহীপুর এলাকার ফজলুল হক ও হাজেরা বেগমের ছেলে।

এটিএম/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply