গ্রুপ পর্বে আর দেখা যাবে না নেইমার ও দানিলোকে

|

ছবি: সংগৃহীত

বিশ্বকাপ নিয়ে নেইমারের ভাগ্য যে খুব একটা প্রসন্ন নয়, সেটা যেন দেখা যাচ্ছে আরও একবার! সার্বিয়ার বিপক্ষে ম্যাচে অ্যাঙ্কেলে চোট পাওয়ায় ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ডের জন্য শেষ হয়ে গেছে পুরো গ্রুপ পর্বই। সার্বিয়া ম্যাচে আঘাত পেয়ে গ্রুপ পর্বের বাকি দুই ম্যাচের জন্য ছিটকে গেছেন দানিলোও। এমনটি জানিয়েছে রয়টার্স।

ব্রাজিল জাতীয় দলের চিকিৎসক রদ্রিগো লেসমার শুক্রবার (২৫ নভেম্বর) বলেন, নেইমার ও দানিলোর এমআরআই করানো হয়েছে। তাদের দুইজনের লিগামেন্টই ক্ষতিগ্রস্ত হয়েছে। আগামী ম্যাচে তারা দুইজন কোনোভাবেই খেলতে পারবে না। তাদের চিকিৎসার ব্যাপারে আমাদের সতর্ক হতে হবে, যাতে বিশ্বকাপে আবারও তারা খেলতে পারে।

ছবি: সংগৃহীত

শুক্রবার (২৫ নভেম্বর) প্রকাশিত খবরে মার্কা জানায়, আগামী সোমবার (২৮ নভেম্বর) অনুষ্ঠিত হতে যাওয়া সুইজারল্যান্ডের বিপক্ষে ম্যাচে থাকছেন না নেইমার। তাকে নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে। এছাড়া গ্রুপের তৃতীয় ম্যাচে ব্রাজিল খেলবে ক্যামেরুনের বিপক্ষে। ধারণা করা হচ্ছে, সেই ম্যাচেও মাঠের বাইরে থাকতে হবে নেইমারকে।

মার্কা আরও জানিয়েছে, বিশ্বকাপ শেষ হয়ে গেছে, এমন জল্পনা-কল্পনাকে উড়িয়ে দিয়েছেন নেইমার। একই মনোভাব প্রকাশ করেছেন ব্রাজিল কোচ তিতে। তার হাতে অবশ্য বিকল্পের অভাব দেখা যাচ্ছে না। ফরোয়ার্ড লাইনে রদ্রিগো, গ্যাব্রিয়েল জেসুস, গ্যাব্রিয়েল মার্টিনেল্লি, অ্যান্টনিরা বিপক্ষের জন্য পরীক্ষিত ত্রাস। আর মিডফিল্ডারদের মধ্যে ফ্রেড, ব্রুনো গুইমারেসকেও পরখ করে দেখতে পারেন তিতে।

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply