নিখোঁজের ৯ দিন পর মিললো শিশু আয়াতের ছয়খণ্ড দেহ

|

নিহত শিশু আয়াত।

চট্টগ্রাম ব্যুরো:

চট্টগ্রামে নিখোঁজ শিশু আয়াতের (৫) মরদেহের সন্ধান মিলেছে। শিশুটিকে শ্বাসরোধ করে হত্যার পর তার মরদেহকে ছয়খণ্ড করে বঙ্গোপসাগরে ফেলে দেয়া হয় বলে জানিয়েছে পিবিআই। এ ঘটনায় আবির আলী (১৯) নামে এক তরুণকে গ্রেফতার করা হয়েছে।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) ইপিজেড থানার বন্দরটিলা থেকে আবিরকে গ্রেফতার করে পিবিআই। জানা গেছে, গ্রেফতারকৃত আবির নিহত শিশু আয়াতের দাদা বাড়ির ভাড়াটিয়া। তিনি একটি তৈরি পোশাক কারখানায় শ্রমিক হিসেবে কর্মরত। গ্রেফতারের পর তার দেয়া তথ্য অনুযায়ী নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে আয়াতের মরদেহের বাকি অংশ উদ্ধার করে পিবিআইয়ের একটি টিম।

পিবিআই জানায়, মুক্তিপণ দাবির উদ্দেশ্যে গত ১৫ নভেম্বর আয়াতকে অপহরণ করা হয়। এসময় সে চিৎকার করলে প্রথমে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়। এরপর মরদেহ রাখা হয় বাসার টয়লেটে। পরে মরদেহ কেটে খণ্ডিত করে দুটি ব্যাগে নিয়ে বেড়িবাঁধ এলাকায় সাগরে ফেলে দেয় আবির।

পিবিআই আরও জানায়, ভারতীয় টিভি চ্যানেলে ক্রাইম পেট্রোল নামক একটি অনুষ্ঠান দেখে হত্যা ও পরবর্তীতে নিজেকে পুলিশের হাত থেকে রক্ষার কৌশল রপ্ত করেছিল আসামি। এই ঘটনায় আয়াতের দাদা থানায় একটি মামলা দায়ের করেছেন।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply