নাটোরে ইমো হ্যাকিং চক্রের ৭ সদস্য গ্রেফতার

|

সিনিয়র করেসপনডেন্ট, নাটোর:

নাটোরের লালপুর থেকে মোবাইল অ্যাপ ইমো হ্যাকিং চক্রের ৭ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব। বৃহস্পতিবার রাতব্যাপী লালপুরের বিলমাড়িয়া এলাকার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৯টি মোবাইল ফোন, একটি ডিভিআর ডিভাইজ, দুই বোতল ফেনসিডিল ও নগদ টাকা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো, রাজশাহী বাঘা উপজেলার খানপুর গ্রামের বেলাল মন্ডল, নাটোরের লালপুরের মোহরকয়া গ্রামের মেহেদী হাসান, মোহন সরকার, মো. রবি, মনিহারপুরের শিমুল আলী, ভাঙ্গাপাড়ার শাহ পরান সরকার ও নাগসোসা গ্রামের রুবেল মন্ডল

নাটোর র‌্যাব ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন জানান, মনিরুল ইসলাম নামে এক ভুক্তভোগীর ইমো আইডি হ্যাক করে ১ লাখ ২০ হাজার ৮৬০ টাকা হাতিয়ে নেয় ইমো হ্যাকিং চক্রের সদস্যরা। পরে মনিরুল বিষয়টি র‌্যাবকে জানায়। তার অভিযোগের প্রেক্ষিতে তথ্য ও প্রযুক্তি ও গোয়েন্দা তথ্যের ভিত্তিতে লালপুর উপজেলার বিলমাড়িয়া এলাকার বিভিন্ন স্থানে অভিযান চালায় র‌্যাবের একটি অপারেশন দল। অভিযানে ইমো হ্যাকার চক্রের ৭ সদস্যকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা মোবাইল অ্যাপ ইমো হ্যাক করে প্রতারণার মাধ্যমে অর্থ হাতিয়ে নেয়ার বিষয়টি স্বীকার করে। পরে তাদের বিরুদ্ধে প্রতারণা ও মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে লালপুর থানায় সোপর্দ করা হয়।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply