ব্রাজিলের খেলা দেখতে লুসাইলে তামিম ইকবাল

|

লুসাইল স্টেডিয়ামে তামিম ইকবাল।

প্রিয় দল ব্রাজিলের খেলা দেখতে এই মুহূর্তে কাতারে অবস্থান করছেন বাংলাদেশের জাতীয় ক্রিকেট দলের তারকা খেলোয়াড় তামিম ইকবাল।

শুক্রবার (২৫ নভেম্বর) লুসাইল স্টেডিয়ামে তোলা একটি ছবি পাওয়া গেছে যেখানে দেখা যাচ্ছে- সার্বিয়ার বিরুদ্ধে ব্রাজিলের খেলা দেখতে লুসাইল স্টেডিয়ামের গ্যালারিতে তামিম ইকবাল। জাতীয় ওয়ানডে দলের অধিনায়ক তামিম মূলত ব্রাজিল সমর্থক। প্রিয় দলকে সমর্থন দিতে গত ১৮ নভেম্বর কাতারে পৌঁছেন তামিম।

প্রসঙ্গত, তামিম ছাড়াও এই মুহূর্তে কাতারে অবস্থান করছেন সাকিব আল হাসানও। একই স্টেডিয়ামে শনিবার (২৬ নভেম্বর) আর্জেন্টিনা ও মেক্সিকোর গ্রুপ পর্বের ম্যাচটি দেখবেন সাকিব।

সাকিব-তামিম এর মতো বিশ্বকাপ দেখতে কাতারে অবস্থান করছেন জাতীয় দলের নির্বাচক হাবিবুল বাশারও। জাতীয় দলের সাবেক এ অধিনায়ক বিশ্বকাপের খেলা দেখতে যাবেন রোববার (২৭ নভেম্বর)। আগামী সোমবার (২৮ নভেম্বর) পর্তুগাল-উরুগুয়ে, বুধাবার (৩০ নভেম্বর) আর্জেন্টিনা-পোল্যান্ড, ও শুক্রবার (২ ডিসেম্বর) ব্রাজিল-ক্যামেরুনের খেলা দেখবেন তিনি।

তামিমের মতো হাবিবুলেরও প্রিয় দল ব্রাজিল। কাতারে হাবিবুলের সঙ্গী হবেন আরও দুই সাবেক ক্রিকেটার সানোয়ার হোসেন ও জাভেদ ওমর।

/এসএইচ







সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply