বিভাগীয় সমাবেশ সফল করতে ৭৮টি ফ্ল্যাট সাক্কুর, আপ্যায়নে দশ গরু

|

কুমিল্লা ব্যুরো:

আগামী ২৬ নভেম্বর কুমিল্লায় বিএনপির বিভাগীয় সমাবেশ সফল করতে আগত নেতাকর্মীদের জন্য ৭৮টি ফ্ল্যাটের ব্যবস্থা করেছেন বিএনপির বহিষ্কৃত কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক মেয়র মনিরুল হক সাক্কুর। এছাড়া নেতাকর্মীদের আপ্যায়নে দশটি গরুর ব্যবস্থা করেছে বিএনপি।

কুমিল্লায় বিএনপির বিভাগীয় সমাবেশ সফল করতে ইতোমধ্যে বিভিন্ন জেলা থেকে নগরীর কান্দিরপাড় টাউন হল মাঠে আসতে শুরু করেছেন বিএনপির দলীয় নেতা কর্মী ও সমর্থকরা। আজ রাত থেকে শুরু হচ্ছে মঞ্চ তৈরির কাজ। নেতা কর্মীদের বসানোর জন্য আনা হয়েছে চেয়ার। ইতোমধ্যে ওই ফ্ল্যাটে নেতাকর্মীরা উঠতে শুরু করেছেন।

অন্যদিকে এই সমাবেশে কুমিল্লার সবচেয়ে বড় জনসমাগমের ঘোষণা দিয়েছে দলটি। সমাবেশে আসা নেতাকর্মীদের বরণ করে তাদের থাকা ও খাওয়ার ব্যবস্থা করেছে কুমিল্লা মহানগর ও জেলা বিএনপির নেতাকর্মীরা। নগরীর রামঘাটলা এলাকায় চারটি গরু নিয়ে রেখেছেন মহানগর বিএনপি নেতারা। এছাড়াও রাতে আরও ছয়টি গরুসহ মোট ১০টি গরু জবাই করা হবে সমাবেশে আগত নেতাকর্মীদের খাবারের জন্য। এমন কথা জানিয়েছে দলের একাধিক নেতা।

মহানগর বিএনপির আহ্বায়ক উৎবাতুল বারী আবু জানান, নেতাকর্মীদের খাবার আয়োজনে বেশ কয়েকটি গরুর ব্যবস্থা করা হয়েছে। ইতোমধ্যে নেতাকর্মীরা অনেকে শহরে পৌঁছে গেছেন। তাদের থাকা-খাওয়ার ব্যবস্থা করা হয়েছে। এবারে কুমিল্লায় হবে স্মরণকালের সেরা সমাবেশ। এর জন্য আমাদের প্রস্তুতিও অনেক বেশি। কোনো নেতাকর্মী যেনো কষ্ট না পান, তার জন্য আমাদের সর্বাত্মক প্রচেষ্টা থাকবে।

এদিকে নগরীর নানুয়ার দিঘির পাড়ে অবস্থিত সাবেক মেয়র মনিরুল হক সাক্কুর বাড়িতে ভিড় জমিয়েছেন নেতাকর্মীদের একটি অংশ। বুধবার (২৩ নভেম্বর) রাত থেকেই নেতাকর্মীদের থাকা খাওয়ার আয়োজন করেছেন এই নেতা।

মনিরুল হক সাক্কু জানান, তার ও তার পরিবারের পক্ষ থেকে ৭৮টি ফ্ল্যাটে থাকা খাওয়ার ব্যবস্থা করা হয়েছে। ইতোমধ্যে শত শত নেতা কর্মী এসব ফ্ল্যাটে উঠতে শুরু করেছেন। এছাড়াও প্রায় ২৫ হাজার নেতাকর্মীর খাবারের ব্যবস্থা রাখা হয়েছে। এছাড়া যত নেতাকর্মী আসবেন সবার ব্যবস্থা করা হবে। এই নিয়ে কোনো টেনশন নাই আমার। আমার কয়েক দফা রান্নার লোক আছে। সারাক্ষণ রান্না চলতেছে। বিএনপির নেতাকর্মীরা যেন কোনো সমস্যায় না থাকেন তার সব ব্যবস্থা করা হবে।

ইউএইচ/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply