উরুগুয়ে-দক্ষিণ কোরিয়ার শুরুর একাদশ

|

ছবি: সংগৃহীত

কাতার বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচ খেলতে নামছে দুইবারের বিশ্বচ্যাম্পিয়ন উরুগুয়ে ও এশিয়ান পাওয়ারহাউস দক্ষিণ কোরিয়া। ক্যারিয়ারের শেষ বিশ্বকাপ খেলতে শুরুর একাদশে থাকছেন উরুগুয়ের স্ট্রাইকার লুইস সুয়ারেজ এছাড়া দলে নতুন কোন চমক নেই। তবে,পাঁচ কিমদের নিয়ে রক্ষণ সাজিয়ে শুরুর একাদশ সাজিয়েছে দক্ষিণ কোরিয়া। ইনজুরি থেকে ফিরে শুরুর একদশে যায়গা পেয়েছেন এশিয়ার সেরা তারকা হুয়াং মিন সন।

কাতারের এডুকেশন সিটি স্টেডিয়ামে বাংলাদেশ সময় সন্ধ্যা সাতটায় মাঠে নামবে দুইদল। শেষ দুইবারের দেখায় একটি করে জয় পেয়েছে উরুগুয়ে ও দক্ষিণ কোরিয়া। লড়াইটা সমানে সমানে হবে সেটি বলার আর উপেক্ষা রাখে না। ম্যাচের স্পটলাইট থাকবে উরুগুয়ের দুই তারকা ফেডে ভালভার্দে ও ডারউইন নুনেজ অন্যদিকে, দক্ষিণ কোরিয়ার সেরা খেলোয়াড় হুয়াং মিন সন ও উই জো হুয়াং হবে তুরুপের তাস।

উরুগুয়ে একাদশ: সার্জিও রোশেত, গোদিন, জিমএনেজ, মার্টিন চাচারেজ, অলিভিয়ার, ভালভার্দে, বেনটানকুর,ভেসিনো, পেলেস্ট্রি, নুনেজ ও সুয়ারেজ।

দক্ষিণ কোরিয়া: সেউং জি কিম (গোলরক্ষক),মুন হুয়ান কিম,ইয়ান গুন কিম,মিন জে কিম, জিন সু কিম, ইন বেয়ুম হুয়াং, বু ইয়াং জাং, সাং হু না, জাই সাং লি, হুয়াং মিন সন ও উই জো হুয়াং।
/আরআইএম





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply