পুলিশের কাছে নরেন্দ্র মোদিকে হুমকি দিয়ে বার্তা

|

ছবি: সংগৃহীত।

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে হুমকি দিয়ে একটি বার্তা পাঠানো হয়েছে মুম্বাই ট্রাফিক পুলিশের হেল্পলাইনে। বিষয়টি নিশ্চিত করেছে মুম্বাই ট্রাফিক পুলিশ কর্তৃপক্ষ। খবর টাইমস অব ইন্ডিয়ার।

সোমবার (২১ নভেম্বর) স্থানীয় সময় রাতে ট্রাফিক পুলিশের হোয়াটসঅ্যাপ হেল্পলাইনে একটি অডিও বার্তা পাঠানো হয়। সেখানে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে বিভিন্ন হুমকি দেয়া হয়েছে বলে জানিয়েছে পুলিশ। তবে কী বার্তা পাঠানো হয়েছে তা এখনও জানা যায়নি।

পুলিশ বলছে, যে নম্বর থেকে বার্তাটি পাঠানো হয়েছে তার ইউজার আইডি খতিয়ে দেখা হচ্ছে। এখনো বার্তা প্রেরণকারীকে শনাক্ত করা যায়নি। এটি ভুয়া হুমকি কিনা সেটিও খতিয়ে দেখছে মুম্বাই পুলিশ।

নরেন্দ্র মোদিকে হুমকি দিয়ে বার্তা পাঠানোর ঘটনা এই প্রথম নয়। আনন্দবাজার পাত্রকার তথ্য বলছে, গত মাসেই দেশটির প্রধানমন্ত্রীকে নিয়ে এই ধরনের একটি হুমকি বার্তা এসেছিল পুনে পুলিশের কাছে। পরে অবশ্য জানা যায়, এটি ছিল ভুয়া হুমকি।

এ ঘটনায় ৩৮ বছর বয়সী এক ব্যক্তিকে গ্রেফতারও করে পুনের পুলিশ। জানা যায়, মানসিকভাবে অবসাদগ্রস্থ ছিলেন ওই ব্যক্তি। পাশের ফ্যাটের বাচ্চাদের চিৎকার-চেঁচামেচিতে বিরক্ত ছিলেন তিনি। তাই তাদের ‘উচিত শিক্ষা’ দিতে এই কাণ্ড ঘটিয়েছিলেন তিনি।

এসজেড/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply