নরসিংদীতে গৃহবধূর মরদেহ উদ্ধার, পলাতক স্বামীসহ শ্বশুরবাড়ির সবাই

|

নিহত গৃহবধূ আয়েশা আক্তার।

স্টাফ রিপোর্টার, নরসিংদী:

নরসিংদীর রায়পুরা উপজেলার চরাঞ্চলে শ্বশুরবাড়ি থেকে আয়েশা আক্তার (২৭) নামের এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পরিবারের দাবি, তাকে হত্যা করেছে স্বামীসহ শ্বশুরবাড়ির সদস্যরা। অন্যদিকে বিষপানে ওই গৃহবধূর মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। ঘটনার পর থেকেই নিহতের স্বামীসহ পরিবারের সবাই পলাতক আছে।

মঙ্গলবার (২২ নভেম্বর) দুপুরে উপজেলার চাঁনপুর ইউনিয়নের মাঝেরচর থেকে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত আয়েশা চাঁনপুর ইউনিয়নের কালিকাপুর এলাকার সমসু মিয়ার মেয়ে। ১১ বছর আগে একই ইউনিয়নের মাঝেরচর এলাকার আব্দুর রহিমের ছেলে হিরণ মিয়ার সঙ্গে তার বিয়ে হয়।

আয়েশার বাবা সমসু মিয়ার অভিযোগ, তিন বছর আগে দুই লাখ টাকা তিনি যৌতুক দেন হিরণকে। সম্প্রতি আবারো দুই লাখ টাকার জন্য আয়েশাকে চাপ দিচ্ছিলেন হিরণ। টাকা এনে দিতে রাজি হননি আয়েশা। এরপর থেকেই আয়েশার ওপর নানাভাবে নির্যাতন চালিয়ে আসছিল শ্বশুরবাড়ির লোকজন। সোমবার রাতে তাকে হত্যা করা হয় বলে দাবি সমসু মিয়ার।

এ নিয়ে রায়পুরা থানার উপ-পরিদর্শক মুরাদ হাসান জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বিষপানে ওই গৃহবধূর মৃত্যু হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট আসার পর মৃত্যুর প্রকৃত রহস্য জানা যাবে।

এসজেড/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply