২০ বছর পর অভিষেক-কারিশমার বিচ্ছেদ রহস্য ফাঁস

|

ছবি: সংগৃহীত।

অভিষেক বচ্চন এবং কারিশমা কাপুরের সম্পর্ক বলিউডে কারোর অজানা নয়। ২০০০ সালের দিকে তাদের সম্পর্ক প্রথম প্রকাশ্যে আসে। সম্পর্কের গভীরতা ছড়ায় অনেকদূর পর্যন্ত। পরিবারের সম্মতির পাশাপাশি বাগদানও সম্পন্ন হয় তাদের। তবে আচমকাই বিচ্ছেদ। হঠাৎ এভাবে সম্পর্ক নষ্ট হয়ে যাওয়ার কারণ এই দুই দশকেও জানা যায়নি। এতোদিন পর এ নিয়ে এবার মুখ খুলেছেন পরিচালক সুনীল দর্শন। খবর আনন্দবাজার পত্রিকার।

কারিশমা-অভিষেক জুটি এখন পর্যন্ত মাত্র একটি ছবিতে অভিনয় করেছেন। ছবির নাম ‘হা ম্যায়নে ভি প্যায়ার কিয়া হ্যায়’। এই সিনেমার শুটিং সেট থেকেই বাস্তব জীবনে জুটি বেঁধেছিলেন তারা। একসময় জয়া বচ্চন জনসম্মুখে কারিশমাকে হবু পুত্রবধূ হিসেবে স্বীকৃতিও দেন। সম্পন্ন হয় বাগদান, কেবল বিয়ের আনুষ্ঠানিকতার অপেক্ষা ছিল। তবে হঠাৎই সব ভেঙে চুরমার।

অভিষেক ও কারিশমা কাপুরের সম্পর্কের এ ভাঙন নিয়ে সে সময় মুখ খোলেনি কোনো পক্ষই। খুব সাবধানে বিচ্ছেদের কারণকে প্রায় দুই দশক ধরে লোকচক্ষুর আড়ালে রেখেছিলেন অভিষেক ও কারিশমা। তবে এতো বছর পর এসে সে রহস্য থেকে পর্দা সরালেন পরিচালক সুনীল দর্শন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে সুনীল বলেন, করিশমা ও অভিষেকের সম্পর্ক চোখের সামনে গড়ে উঠতে দেখেছি। আমরা ওদের আংটিবদল অনুষ্ঠানেও গিয়েছিলাম। কিন্তু একটা জিনিস সব সময় মনে হতো। ওরা একে অপরের জন্য মানানসই নয়।

সুনীল বলেন, ছোটখাটো বিষয়ে দু’জনের মধ্যে মতবিরোধ লেগেই থাকতো। পৃথকভাবে দুজন খুব ভালো মানুষ হলেও একে অপরের জন্য ‘পারফেক্ট’ ছিল না ওরা। এরই জেরে শেষ পর্যন্ত সম্পর্কটা পরিণতি পায়নি।

আপাতত অভিষেক ও কারিশমা জীবনকে নিজেদের মতো করে উপভোগ করছেন। স্ত্রী ঐশ্বরিয়া ও মেয়ে আরাধ্যাকে নিয়ে বেশ সুখেই দিন কাটছে অভিনেতার। অবশ্য স্বামী সঞ্জয় কাপুরের সাথে বিচ্ছেদ হয়ে আপাতত একাই জীবনকে উপভোগ করছেন কারিশমা।

এসজেড/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply