‘ম্যাগুয়ার, তোমার রক্ষণ ভয়াবহ!’

|

ছবি: সংগৃহীত

ফুটবলীয় ট্রল ও মিম নির্মাতাদের কাছে নিত্য চর্চার এক উপাদানের নাম হ্যারি ম্যাগুয়ার। অদ্ভুত সব ভুলে দলকে গোল হজমে বাধ্য করে হাস্যরসের কাঁচামাল প্রায়ই সরবরাহ করে থাকেন ম্যানচেস্টার ইউনাইটেডের এই ইংলিশ ডিফেন্ডার। এবার ট্রলের শিকার হলেন তিনি কাতার বিশ্বকাপে গিয়েও। ইরানের সমর্থকদের বানিয়ে আনা এক ব্যানারে লেখা, হ্যারি ম্যাগুয়ার, তোমার রক্ষণ ভয়াবহ!

ইরানের বিরুদ্ধে আর কিছুক্ষণের মধ্যেই মাঠে নামতে যাচ্ছে গ্যারেথ সাউথগেটের ইংল্যান্ড। খলিফা ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে এই ম্যাচ। আর সেই ম্যাচ ভেন্যুর বাইরে শোভা পাচ্ছে ম্যাগুয়ারকে ট্রলকারী সেই ব্যানার।

এছাড়া সেখানে আরও একটি ব্যানার ঝুলছে ম্যাগুয়ারকে কটাক্ষ করে। সেখানে লেখা, বিশ্বকাপ তার ঘরে ফিরবে না। কারণ, সেখানে আছে হ্যারি ম্যাগুয়ার।

বাজে ফর্মের কারণে ম্যান ইউর প্রথম একাদশেই জায়গা হারিয়েছেন ম্যাগুয়ার। চলতি মৌসুমে রেড ডেভিলদের হয়ে মাত্র ৪টি ম্যাচে শুরুর একাদশে ছিলেন তিনি। তবে ম্যাগুয়ার হারাননি সাউথগেটের আস্থা। হাস্যকর সব ভুলের জন্য সামাজিক যোগাযোগমাধ্যমে নিয়মিতই ট্রলের শিকার হচ্ছেন ম্যাগুয়ার। তাকে নিয়ে বানানো হয়েছে অগণিত মিম। ইরান ম্যাচে তাই চোখ রাখা যেতে পারে ম্যাগুয়ারের দিকেও।

আরও পড়ুন: কেমন একাদশ সাজাচ্ছেন সাউথগেট, ফোডেনের জায়গায় সাকা?

/এম ই





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply