হরিণাকুন্ডুতে আওয়ামী লীগের দু’পক্ষের সংঘর্ষ, আহত ১৫

|

ঝিনাইদহ প্রতিনিধি:

ঝিনাইদহের হরিণাকুন্ডুতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দু’পক্ষের সংঘর্ষের ঘটান ঘটেছে। এ ঘটনায় অন্তত ১৫ জন আহত হয়েছে।

সোমবার (২১ নভেম্বর) সকালে উপজেলার তৈলটুপি গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ ও স্থানীয়রা জানায়, উপজেলা ভায়না ইউনিয়ন আওয়ামী লীগ নেতা রিপন হোসেন ও ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ইয়াকুব হোসেনের সমর্থদের মাঝে আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলে আসছিল। গত ১৯ নভেম্বর স্থানীয় সংসদ সদস্যের আগমন উপলক্ষে মঞ্চ তৈরি এবং এমপির কম্বল বিতরণের তালিকা তৈরিকে কেন্দ্র করে তাদের মধ্যে দ্বন্দ্ব তৈরি হয়।

এরই জের ধরে সোমবার ভোরে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয় পক্ষের অন্তত ১৫ জন আহত হয়। ভাঙচুর করা হয় বেশ কয়েকটি বাড়িঘর। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ নিয়ে হরিণাকুন্ডু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম জানান, তৈলটুপি গ্রামে সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। আহতদের উদ্ধার করে হরিণাকুন্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পরিস্থিতি এখন স্বাভাবিক রয়েছে বলেও জানান তিনি। সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা আছে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply