না ফেরার দেশে অভিনেত্রী ঐন্দ্রিলা

|

মাত্র ২৪ বছর বয়সেই না ফেরার দেশে পাড়ি জমালেন ভারতীয় অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। রোববার (২০ নভেম্বর) দুপুরে ১টার দিকে হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। খবর আনন্দবাজার পত্রিকার।

খবরে বলা হয়েছে, রোববার সকালে বেশ কয়েকবার কার্ডিয়াক অ্যারেস্ট হয় ঐন্দ্রিলার। তারপর থেকেই পরিস্থিতি জটিল হতে শুরু করে। পরে স্থানীয় সময় ১২টা ৫৯ মিনিটে তিনি মারা যান। এর আগে গত ১৪ নভেম্বর থেকে ঐন্দ্রিলার শারীরিক অবস্থার অবনতি হতে থাকে বলে জানা গেছে।

পারিবারিক সূত্রে জানা গেছে, এর আগে ২ বার ক্যানসারে আক্রান্ত হয়েছিলেন এই অভিনেত্রী। চিকিৎসার পর সুস্থ হয়েও ওঠেন তিনি। প্রথমবার ২০১৫ সালে এবং দ্বিতীয় বার ২০২১ সালে ক্যানসার ধরা পড়ে তার। সেবার ফুসফুসে টিউমারও ধরা পড়েছিল ঐন্দ্রিলার।

দু’বার ক্যানসারের চিকিৎসার পর সুস্থ হয়ে কাজে ফিরেছিলেন ঐন্দ্রিলা শর্মা। সুস্থ হওয়ার পরই ছোট পর্দার জনপ্রিয় শো ‘দিদি নাম্বার ওয়ান’-এর মঞ্চে হাজির হয়েছিলেন। তার ক্যানসার জয়ের গল্প অনুপ্রাণিত করেছিল ভক্তদের। এরপর জি-বাংলা অরিজিনালের ছবি ‘ভোলে বাবা পার করেগা’-তে দেখা গিয়েছিল তাকে। ‘ভাগাড়’ ওয়েব সিরিজে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন ঐন্দ্রিলা।

এএআর/ইউএইচ/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply