মৌলভীবাজারে সড়ক দুর্ঘটনায় নিহত ৬

|

মৌলভীবাজার প্রতিনিধি

মৌলভীবাজারে প্রাইভেটকার ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে ৬ জন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরো ৩জন যাত্রী। শনিবার সন্ধ্যা সাড়ে ৬টায় মৌলভীবাজারের সদর উপজেলার মনুমুখ ইউনিয়নের নাদামপুর নামক স্থানে ঘটনা ঘটে।

পুলিশ জানায়, শনিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মৌলভীবাজার থেকে একটি প্রাইভেটকার শেরপুর যাবার পথে সদর উপজেলার নাদামপুর এলাকায় বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী সিএনজির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই ২ জন যাত্রী মারা যান। পরে পুলিশ ও স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় ৭ জনকে উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক আরো ৪ জনকে মৃত ঘোষণা করেন। বাকি ৩ জনকে উন্নত চিকিৎসার জন্য সিলেট এ এম জি ওসমানী হাসপাতালে পাঠানো হয়েছে।

মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা পলাশ রায় জানান, ৬টি লাশ হাসপাতালে আছে। গুরুতর আহত ৩ জনকে আশঙ্কাজনক অবস্থায় সিলেট পাঠানো হয়েছে।

নিহতরা হলেন, মৌলভীবাজার সদর উপজেলার শেরপুর এলাকার জাহাঙ্গীর তালুকদার, সাজনা বেগম, নাহিদ তালুকদার, সাইফ আহমদ, সিলেটের ওসমানী নগর উপজেলার তাজপুর এলাকার সিএনজি অটোরিক্সা চালক লায়েছ মিয়া ও প্রাইভেটকারের চালক শেরপুর এলাকার করিমপুর গ্রামের শাহাদাৎ তালুকদার। আহতরা হলেন, ইয়াসমিন বেগম, নূরজাহান বেগম ও মুস্তাক মিয়া। তারা সবার বাড়ি সদর উপজেলার শেরপুর এলাকায়।

যমুনা অনলাইন: এএ/টিএফ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply