পঞ্চগড়ে ধানক্ষেত থেকে সাবেক ইউপি সদস্যের মরদেহ উদ্ধার

|

পঞ্চগড় প্রতিনিধি:

পঞ্চগড়ের বোদা উপজেলায় বাড়ির পাশের এক ধানক্ষেত থেকে আব্দুল বারেক (৫৮) নামে সাবেক এক ইউপি সদস্যের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত আব্দুল বারেক ময়দানদিঘী ইউনিয়নের ২নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য ছিলেন। তিনি ওই এলাকার মৃত হাসির উদ্দীনের ছেলে।

বৃহস্পতিবার (১৭ নভেম্বর) দুপুরে জেলার বোদা উপজেলার ময়দানদিঘী ইউনিয়নের সোনাপাড়া এলাকা থেকে মরদেহটি উদ্ধার করে বোদা থানার পুলিশ। পুলিশ ও স্থানীয়দের সূত্রে জানা গেছে, বুধবার সন্ধ্যায় বাইসাইকেল নিয়ে বাড়ি থেকে বের হয়ে স্থানীয় কাদেরপুর বাজারের উদ্দেশে যান আব্দুল বারেক। রাত ১০টা পর্যন্ত বাসায় না ফেরায় পরিবারের সদস্যরা তার ব্যবহৃত মুঠোফোনে একাধিকবার কল করেও বন্ধ পান।

পরদিন বৃহস্পতিবার সকালের বাড়ির কাছের একটি ধানক্ষেতে বারেকের বড় ভাবী হামিদা বেগম তার মরদেহ পড়ে থাকতে দেখে চিৎকার শুরু করেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে। এটি হত্যা কিনা তা প্রাথমিকভাবে জানাতে পারেনি পুলিশ। এ ঘটনায় বোদা থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হয়েছে।

এ নিয়ে পঞ্চগড়ের পুলিশ সুপার এসএস সিরাজুল হুদা বলেন, সাবেক এই ইউপি সদস্যর মরদেহের সুরতহালে আমরা তেমন কোনো আলামত পাইনি। ঘটনার রহস্য উন্মোচনে কাজ করছে পুলিশ। বোদা থানায় অপমৃত্যু মামলা দায়ের হয়েছে। মামলার প্রস্তুতি চলছে। এ ঘটনার সাথে জড়িতদের দ্রুত খুঁজে বের করে আইনের আওতায় আনা হবে বলে আশ্বাস দেন তিনি।

এসজেড/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply