বঙ্গবন্ধুর প্রতিকৃতি হাতুড়ি দিয়ে ভাঙচুর করলো মাদ্রাসা শিক্ষক

|

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
ব্রাহ্মণবাড়িয়া শহরের প্রাণকেন্দ্র বঙ্গবন্ধু স্কয়ারের বঙ্গবন্ধুর প্রতিকৃতি ভাঙচুর করার অভিযোগে মো. সারোয়ার উদ্দিন নামে এক মাদ্রাসা শিক্ষককে আটক করেছে পুলিশ। শুক্রবার রাত আটটার দিকে বঙ্গবন্ধু স্কয়ারের সামনে থেকে হাতেনাতে তাকে আটক করা হয়। আটক সারোয়ার শহরের শিমরাইলকান্দি এলাকার মো. তাহের মিয়ার ছেলে। বর্তমানে তিনি কাউতলী এলাকার একটি মাদ্রাসায় শিক্ষকতা করেন।

ব্রাহ্মণবাড়িয়ার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো, নবীর হোসেন জানান সন্ধ্যা পৌনে সাতটার দিকে বঙ্গবন্ধু স্কয়ারের সামনে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রকাশ্যে হাতুরি দিয়ে ভাঙতে থাকে। আশে-পাশের লোকজন থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাকে আটক করে থানায় নিয়ে আসে। ওসি আরো জানান, আটককৃত সারোয়ারকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এদিকে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল-মামুন সরকার এক বিবৃতিতে পৌর আধুনিক সুপার মার্কেটের সামনে বঙ্গবন্ধু স্বয়ারে স্থাপিত জাতির পিতার প্রতিকৃতিতে হামলাকারীকে সাম্প্রদায়িক জঙ্গীবাদী গোষ্ঠীর সদস্য হিসেবে আখ্যায়িত করে এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে সংশ্লিষ্ট সকলকে চিহ্নিত ও গ্রেপ্তারের দাবি জানিয়েছেন।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply