ম্যানইউতে প্রতারিত বোধ করছি; বোমা ফাটালেন রোনালদো

|

ছবি: সংগৃহীত

ক্লাব ও ম্যানেজারের ওপর অভিযোগ তুলে বিস্ফোরক মন্তব্য করেছেন ম্যানচেস্টার ইউনাইটেডের তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। টিম ম্যানেজার এরিক টেন হাগের কাছ থেকে সম্মান না পাওয়ায়, তার প্রতিও কোনো শ্রদ্ধাবোধ নেই রোনালদোর; পিয়ার্স মরগ্যানকে দেয়া এক সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন এই তারকা ফুটবলার বলেছেন, ম্যানইউ আমার সাথে প্রতারণা করেছে।

শুধু ম্যানেজারই নয়, ক্লাবের দায়িত্বে থাকা অন্যদের থেকেও প্রতারণার শিকার হয়েছেন বলে অভিযোগ রোনালদোর। চলতি মৌসুমের বেশিরভাগ সময়ই বেঞ্চে কাটাতে হয়েছে এই পর্তুগিজ তারকাকে। গত মাসে টটেনহ্যাম হটস্পারের বিপক্ষে না নামানোয় রাগ দেখিয়ে রোনালদো মাঠ ছেড়ে চলে যান। তার এমন আচরণে ক্ষুব্ধ হয়ে পরের ম্যাচে তাকে বরখাস্ত করে ক্লাব।

বিশ্বকাপের আগে এবার রোনালদো তার সাক্ষাৎকারে বলেন, টেন হ্যাগের প্রতি আমার কোন সম্মান নেই। কারণ, সে আমার প্রতি সম্মান দেখায় না। আর আপনি আমাকে সম্মান না দেখালে আমার কাছেও তা পাবেন না। শুধু ম্যানেজারই নন, ক্লাবের সংশ্লিষ্ট কয়েকজনের ক্ষেত্রেও তা প্রযোজ্য। এখানে আমি প্রতারিত বোধ করছি। ভাবছি, এসব মানুষের জানা উচিত। আবারও বলছি, আমি প্রতারিত বোধ করছি। মনে হয়েছে, আমাকে এখানে কয়েকজন ব্যক্তি চায় না। কেবল এই মৌসুমে না, আগেরটিতেও।

রেড ডেভিলদের শিবিরে এরিক টেন হ্যাগ আসার আগে ছিলেন রালফ রাংনিক। তার নাম রোনালদো আগে কখনও শোনেননি; এমন মন্তব্যও করেন সিআরসেভেন। তিনি আরও বলেন, আমার মন যা সায় দেয়, সেটাই করেছিলাম। স্যার অ্যালেক্স (ফার্গুসন) বলেছিলেন, আমার কোনোভাবেই ম্যানসিটিতে যাওয়া চলবে না। আমিও শুনে বলেছিলাম, ওকে বস।

রোনালদো আরও বলেন, স্যার অ্যালেক্স চলে যাওয়ার পর থেকে এখানে উন্নতি একদম শূন্য। কিছুই পাল্টায়নি ক্লাবে। ফার্গিও জানেন, ক্লাব তার ঠিক পথে নেই। তিনি যেমন জানেন, বাকি সকলেই তেমনটা জানেন। আর যেসব মানুষ এসব দেখতে পায় না, তারা স্রেফ দেখতে চায় না। তারা অন্ধ।

য়্যুভেন্তাস থেকে প্রিমিয়ার লিগে পাড়ি দিয়ে গত মৌসুমে ম্যানইউর জার্সি গায়ে ৩০ ম্যাচে ১৮ গোল করে তৃতীয় সেরা গোলদাতা হন এই তারকা।

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply