বুয়েট ছাত্র ফারদিনের মামলা ডিবিতে হস্তান্তর

|

নিহত বুয়েট ছাত্র ফারদিন।

বুয়েট শিক্ষার্থী ফারদিন নূর পরশ (২৪) হত্যা মামলা ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) কাছে হস্তান্তর করা হয়েছে। বৃহস্পতিবার (১০ নভেম্বর) দুপুরে এক সংবাদ সম্মেলনে ডিএমপির মিডিয়া সেন্টারে অতিরিক্ত কমিশনার (ডিবি) হারুন অর রশীদ এ তথ্য জানিয়েছেন।

সংবাদ সম্মেলনে ডিবি অতিরিক্ত কমিশনার বলেন, ফারদিন গত ৪ নভেম্বর নিখোঁজ হন, ৫ নভেম্বর তার বাবা রামপুরা থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। এরপর থেকেই আমরা ছায়া তদন্ত শুরু করি। গত ৭ নভেম্বর তার মরদেহ শীতলক্ষ্যা থেকে উদ্ধার করা হয়। এর দুদিন পর গতকাল (বুধবার) রাতে তার বাবা বাদী হয়ে রামপুরা থানায় একটি হত্যা মামলা করেছেন। মামলায় ফারদিনের বান্ধবী বুশরা নামে এক শিক্ষার্থীকে আসামি করা হয়েছে। তাকে এর আগেও আমরা জিজ্ঞাসাবাদ করেছি। মামলা হওয়ার পর গ্রেফতার দেখিয়েছি। তাকে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানান তিনি।

এই হত্যাকাণ্ডের পেছনে পারিবারিক বা সামাজিক কোনো ঝামেলা ছিল কিনা তা খতিয়ে দেখা হচ্ছে উল্লেখ করে হারুন অর রশীদ আরও বলেন, সিসি ক্যামেরার ফুটেজ যাচাই বাছাই চলছে। ঘটনাটি কীভাবে ঘটছে তা আমরা এখনই বলতে পারছি না। এর জন্য একটু সময় দরকার। আমাদের ২-৩টি টিম কাজ করছে প্রতিদিন। আরও পারিপার্শ্বিক বিষয় মাথায় রেখে তদন্ত করা হচ্ছে।

এসজেড/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply